thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

ঈদে অজ্ঞান পার্টির দৌরাত্ম্য

বরিশালে লঞ্চে ৯ অচেতন যাত্রী উদ্ধার

২০১৭ জুন ২৪ ১৪:৫৫:৪১
বরিশালে লঞ্চে ৯ অচেতন যাত্রী উদ্ধার

বরিশাল অফিস : ঈদে ঢাকা থেকে বরিশালে আসার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া ৯ যাত্রীকে উদ্ধার করা হয়েছে। শনিবার (২৪ জুন) ভোরে পৃথক পৃথক লঞ্চ থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ফায়ার সার্ভিসের টিম শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছে।

উদ্ধার হওয়া ৯ যাত্রী হলেন-ঝালকাঠি জেলার নলছিটির বাসিন্দা সেলিম খান (৬০), পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আনসার উদ্দিন (৪০), নলছিটি এলাকার রাজীব (২৫), রাজবাড়ি এলাকার মকবুল হোসেন (২২), সদর উপজেলার শায়েস্তাবাদ গ্রামের সোহেল (১৮), বানারীপাড়া উপজেলার বাসিন্দা মো. মনির (২৫), পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার সনিম (২২) ও মনির (২৩) এবং বাকেরগঞ্জ উপজেলার শুভ (২০)।

বরিশাল সদর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. আলাউদ্দিন জানিয়েছেন, ভোরে বরিশাল নদী বন্দরে পারাবত ও সুন্দরবন নেভিগেশনের ৭টি লঞ্চ থেকে অচেতন অবস্থায় ওই ৯ যাত্রীকে উদ্ধার করা হয়। তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করানো হয়।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুব্রত পাল জানিয়েছেন, অসুস্থ এসব লঞ্চ যাত্রীদের অচেতন অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা হাসপাতালে নিয়ে আসে। এরা সকলেই এখন চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সুস্থ হতে সময় লাগবে।

(দ্য রিপোর্ট/জেডটি/জুন ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর