thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রাজধানীতে মোটরসাইকেল আরোহী নিহত

২০১৭ জুন ২৪ ১৯:৪০:২৯
রাজধানীতে মোটরসাইকেল আরোহী নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর খিলক্ষেত কুড়িল বিশ্ব রোডে বাস ধাক্কায় সোহেল (২৮) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক স্বপন (৩২)। তারা দু'জনই কাকরাইলের একটি গাড়ির গ্যারেজে কাজ করতো।

শনিবার (২৪ জুন) বেলা ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সোহেলকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

গ্যারেজের অপর কর্মচারী আমির হোসেন জানান, তারা দু'জন কাকরাইলের ‘আসমা মোটর’ গ্যারেজে কাজ করে। মোটর সাইকেল নিয়ে খিলক্ষেত যাচ্ছিলো পাওনা টাকা আনতে।

এসময় মোটর সাইকেল চালাচ্ছিলো স্বপন। আর পিছনে বসা ছিল সোহেল। খিলক্ষেত কুড়িল বিশ্ব রোডে এলে একটি বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে এই ঘটনা ঘটে। স্বপনের পা ভেঙ্গে গেছে। তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহেল কুমিল্লা তিতাস উপজেলার আলেমপুর গ্রামের মাংস বিক্রেতা হাবীবুর রহমানের ছেলে। বর্তমানে সোহেল পরিবার নিয়ে উত্তর শাহজাহানপুরের শান্তিবাগ থাকতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরএস/এপি/জুন ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর