thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

পথশিশুদের নতুন জামা দিল ‘মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাব’

২০১৭ জুন ২৫ ১৫:০২:৩৫
পথশিশুদের নতুন জামা দিল ‘মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাব’

দ্য রিপোর্ট প্রতিবেদক : পথশিশুদের মুখে ঈদের হাসি ফোটানের লক্ষ্যে এবারো ছিন্নমূল ও পথশিশুদের নতুন জামা দিয়েছে ‘মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাব’ নামের একটি সংগঠন। শনিবার রাজধানীর তেজগাঁও রেল স্টেশনে বস্তিতে ৪৮ জন ছিন্নমূল শিশুর মধ্যে এই পোশাক বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবী সংগঠনটির কাছ থেকে নতুন জামা পেয়ে হাসি ফুটেছে এসব ছিন্নমূল শিশুর মুখে।

পোশাক বিতরণের সময় উপস্থিত ছিলেন, মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাবের প্রেসিডেন্ট এম. এম. বাদশাহ, ভাইস প্রেসিডেন্ট রিয়াজুল ইসলাম, মমিন হোসেন, ট্রেজারার মোহাম্মদ রবিউল্লাহ, প্রচার সম্পাদক মো: শাহজালাল এবং কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসেন।

২০০৯ সাল থেকে সুবিধা বঞ্চিত পথশিশুদের হাতে ঈদের নতুন পোশাক তুলে দেওয়ার লক্ষ্যে ‘মিডিয়া মিউজিয়াম অব বাংলাদেশ’ ঈদ আনন্দ ভাগাভাগি " নামে তাদের কার্যক্রম শুরু করে। এরপর থেকে পথশিশুদের জন্য প্রতি ঈদেই কিছু না কিছু করার চেষ্টা করে আসছে সংগঠনটি। এইসব শিশুদের ভালোবেসে সংগঠনের সদস্য ও শুভানুধ্যায়ীরা এবারো তাদের ঈদ বাজেটের একটা অংশ " ঈদ আনন্দ ভাগাভাগি " ফান্ডে জমা দেয়। যা দিয়ে ছিন্নমূল এই শিশুদের ঈদে নতুন ড্রেস কিনে দেয় সংগঠনটি।

‘মিডিয়া মিউজিয়াম অব বাংলাদেশ ’ এর প্রেসিডেন্ট সাংবাদিক এম. এম. বাদশাহ্ মনে করেন, ঈদের দিনে এবার আমাদের আশেপাশে কোনো শিশুরও ছলছল চোখ দেখতে চাই না। তাই অনেকটা দিন হাতে রেখেই আমরা আমাদের ক্যাম্পেইন শুরু করেছি। আর এবারো আমাদের সাথে আছে সেইসব নিরলস মুখগুলো যাদের কারণেই সফল হয়েছিল আমাদের অতীত পথচলা। কৃতজ্ঞতা জানান, সেসব হৃদয়বান বন্ধু সুহৃদ স্বজনদের, যারা শিশুদের নতুন পোষাব বিতরণ কাজে মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাবের পাশে দাড়িয়েছেন।

এম. এম. বাদশাহ্ আরো বলেন, এভাবে আমাদের যার যেটুকো সামর্থ আছে তা নিয়ে অসহায় শিশুদের মুখে হাসি ফোটালে, আগামীর ভবিষ্যত এই শিশুরা হাসবে, এগিয়ে যাবে দেশ।

(দ্য রিপোর্ট/কেএ/জুন ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর