thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

২০১৭ জুন ২৬ ১৫:৫৬:০৪
পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় সানোয়ার হোসেন (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা (পেছনে) অপর আরোহী মহসিন আলী (২৫) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৬ জুন) দুপুরে জেলার সদর উপজেলার অমরখানা (’৭১ এর মুক্তাঞ্চল) এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত সানোয়ার হোসেন জেলার তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ঠুনঠুনিয়াপাড়া এলাকার মজনু মিয়ার ছেলে। আহত মহসিন আলী একই এলাকার আমিরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে তেঁতুলিয়া থেকে একটি মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরের দিকে যাচ্ছিলেন সানোয়ার ও মহসিন। এ সময় অমরখানা এলাকায় একটি মোড় ঘুড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি পোলের (খুঁটি) সাথে ধাক্কা লাগলে দুজনেই ছিটকে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়ার চেষ্টা করলে পথেই সানোয়ার হোসেনের মৃত্যু হয়।

গুরুতর আহত মহসীন আলীকে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ও পরে আবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ভজনপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক সড়ক দূর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীর হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

(দ্য রিপোর্ট/এপি/জুন ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর