thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

টুঙ্গিপাড়ায় বিদ্যুতের শক দিয়ে স্ত্রী হত্যার অভিযোগ

২০১৭ জুন ২৬ ১৭:৩২:৫৯
টুঙ্গিপাড়ায় বিদ্যুতের শক দিয়ে স্ত্রী হত্যার অভিযোগ

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিদ্যুতের শক দিয়ে ময়না খানম (৪০) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। সোমবার ঈদের দিন দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ নিহতের শ্বশুর ও শাশুড়িকে আটক করেছে।

নিহতরে ভাই মামুন শেখ জানান, প্রায় ২০ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা চৌরঙ্গী এলাকার বশার শেখের সাথে তার বোন ময়না বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন বিভিন্নভাবে যৌতুকের নামে টাকা চেয়ে আসছিল। বোনের সুখের কথা ভেবে তাদেরকে বিভিন্ন সময় টাকা দেওয়া হয়। পরবর্তীতে আবারো টাকা চাইলে ময়না তাতে আস্বীকার করে। এতে ক্ষিপ্ত হয়ে ময়নাকে পা বেঁধে ব্যাটালিচালিত রিকশায় চার্জ দেওয়ার তারে জড়িয়ে হত্যা করে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম এনামুল কবীর জানান, মৃতদেহের পা বাধা অবস্থায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জুন ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর