thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইসি’র অধীনেই আগামী নির্বাচন : কাদের

২০১৭ জুন ২৭ ১৩:১৩:৫০
ইসি’র অধীনেই আগামী নির্বাচন : কাদের

কুমিল্লা প্রতিনিধি : নির্বাচন কমিশনের (ইসি) অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বর্তমান সরকার শুধু সহায়ক ভূমিকা পালন করবে। সেনাবাহিনী তাদের নির্ধারিত ভূমিকা পালন করবে।

মঙ্গলবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে কুমিল্লার দাউদকান্দি উপজেলায় গৌরীপুর-গোমতী সেতু পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, গোমতী, মৌটুপি, শিবপুর ও হাদিরখাল এ চারটি সেতু আগামী জুলাই মাসে চালু হবে। সেতুগুলো চালু হলে কুমিল্লার তিতাস, হোমনা, মেঘনা ও ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর ও মুরাদনগর উপজেলার লোকজন কম সময়ে ঢাকা চট্টগ্রাম ও কুমিল্লা যাতায়াত করতে পারবেন।

সেতুমন্ত্রী বলেন, এ সকল এলাকার অর্থনৈতিক উন্নয়ন হবে। এই চারটি সেতু এক সময় স্বপ্ন ছিল, যা এখন বাস্তবে পরিণত হচ্ছে। সেতুগুলোর নির্মাণকাজ প্রায় শেষ। এখন শুধু ঢাল ও ফিনিশিংয়ের কাজ বাকি। সেতুগুলো নির্মাণে ব্যয় হয়েছে সাড়ে ২৯ কোটি টাকা।

এ সময় কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসনের এমপি আমীর হোসেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী, সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সাইফ উদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মহসিন ভূঁইয়াসহ তিতাস ও দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর