thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

অপু বিশ্বাস কবে বিয়ে করছেন?

২০১৭ জুন ২৮ ১৩:১৫:১৭
অপু বিশ্বাস কবে বিয়ে করছেন?

দ্য রিপোর্ট প্রতিবেদক : এবারের ঈদ নায়িকা অপু বিশ্বাসের জন্য অন্যরকম। বেশ কিছু টিভি অনুষ্ঠানে অংশ নিয়েছেন তিনি। এবার আর এই নায়িকাকে শুনতে হয়নি অপু বিশ্বাস বিয়ে করছেন কবে?

অপু বলেন, 'শাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছে ৮ বছর আগে। এটা সবাই জানতো না। কিন্তু প্রতি বছরই ঈদের সময় বিভিন্ন টিভি অনুষ্ঠানে অংশ নিতাম। প্রশ্ন করা হতো, 'অপু বিশ্বাস বিয়ে করছেন কবে? কোন কোন অনুষ্ঠানে শাকিবও সঙ্গে থাকতো। কিন্তু কেউ জানতো না শাকিব আমার স্বামী। শাকিব, আমি দুজনেই হেসে বলতাম বিয়ে শীঘ্রই করবো। এবারের ঈদে আর কেউ জিজ্ঞাসা করছে না অপু বিয়ে করছেন কবে?

এবার স্বামী-সন্তান নিয়ে প্রথম প্রকাশ্যে ঈদ করতে পারছে এজন্য বেশ খুশি এই নায়িকা। এবারের ঈদে বেশ কিছু টিভি অনুষ্ঠানে দেখা যাচ্ছে ঢালিউড তারকা অপু বিশ্বাসকে। একই সঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত চলচ্চিত্র ‘রাজনীতি’। একাধিক নতুন বিজ্ঞাপনেও চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা।

ঢাকাই সিনেমায় অপু বিশ্বাসের অভিনয় ক্যারিয়ার শুরু হয় ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে। এরপর শাকিব খানের সঙ্গে জুটি গড়ে পেয়েছেন আকাশছোঁয়া তারকাখ্যাতি। সিনেমায় অভিনয় করতে করতেই ব্যক্তিজীবনেও জড়িয়ে যান শাকিব-অপু। ভালোবেসে ৯ বছর আগে বিয়ে করেন তারা। ২০১৬ সালে শাকিবের ঔরসজাত সন্তানের মা হন অপু। কিন্তু সিনেমা ক্যারিয়ারের কথা ভেবে শাকিবের অনুরোধে সব গোপন রাখেন এই নায়িকা। সম্প্রতি গণমাধ্যমে বিষয়টি ফাঁস করে দেন অপু। প্রায় এক বছরের লুকিয়ে থাকা জীবন থেকে সন্তানকে নিয়ে প্রকাশ্যে আসেন এই নায়িকা।

সংসার জটিলতা মিটিয়ে এবার মনের আনন্দে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন। সিনেমার প্রচারণায়ও দেখা গেছে তাকে। অপু বলেন, ‘এবারের ঈদে আমার অভিনীত সিনেমা মুক্তি পেয়েছে। মাঝের প্রায় ৯ মাসের বিরতি। কিন্তু আমার প্রিয় দর্শক আমাকে ভুলেননি। তারা আমাকে ভালোবাসেন। আমার বিশ্বাস তারা আমার সিনেমা দেখতে হলে যাবেন।’

অপু বলেন, ‘রাজনীতি তরুণ নির্মাতা বুলবুল বিশ্বাসের মৌলিক গল্পের ছবি। শাকিব ও আমাকে এই ছবিতে ভিন্নভাবে উপস্থাপন করা হয়েছে। দর্শক শাকিব-অপু জুটিকে ভিন্নভাবে দেখবেন ছবিটিতে। আমি যতদূর জেনেছি এবারের ঈদে চারটি ছবি মুক্তি পাবে। দর্শককে অনুরোধ করবো সবগুলো ছবিই যেন দেখেন। সিনেমা নির্মাণের সঙ্গে যারা যুক্ত তাদের একটাই চাওয়া থাকে দর্শক যেন সিনেমাটি দেখেন। দর্শক সিনেমা দেখলেই আমাদের সিনেমা ইন্ডাস্ট্রি উন্নতি করবে।’

সর্বশেষ মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবিতে পর্দায় দেখা গেছে অপুকে। এরপরই কয়েকটি ছবির কাজ অসমাপ্ত রেখে হঠাৎ অন্তরালে চলে যান অপু। ফিরে এসে জানান মাতৃত্বের ডাকেই তিনি আড়ালে ছিলেন। এবার তার অসমাপ্ত ছবিগুলোর কাজ শেষ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এ বছরেই তার অসমাপ্ত ছবিগুলোর কাজ শেষ করবেন বলে জানান এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/পিএস/এনটি/এনআই/জুন ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর