thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সড়ক দুর্ঘটনার শিকার আব্দুর রাজ্জাক বাসায় ফিরেছেন

২০১৭ জুন ২৮ ১৩:৩৯:৪৪
সড়ক দুর্ঘটনার শিকার আব্দুর রাজ্জাক বাসায় ফিরেছেন

দ্য রিপোর্ট ডেস্ক : ঈদ শেষে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন জাতীয় দলের সাবেক স্পিনার আব্দুর রাজ্জাক। তবে এখন তিনি শঙ্কামুক্ত।

মঙ্গলবার (২৭ জুন) এ দুর্ঘটনা ঘটে। পরে গভীর রাতে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

রাজ্জাকের সড়ক দুর্ঘটনার শিকার হওয়ার খবরটি নিয়ে রাতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম।

মঙ্গলবার বিকেলে বাগেরহাটের ফকিরহাট উপজেলায় নিজ গ্রামে ঈদ শেষে প্রাইভেট কারে করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেন রাজ্জাক। এ সময় তার সাথে ছিলেন স্ত্রী ইশরাত জাহান, দুই বছরের পুত্র আদিয়ান, বোন ও দুই ভাগ্নী।

তাদের বহনকারী প্রাইভেট কারটি গোপালগঞ্জের কাশিয়ানি এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে। প্রাইভেট কারটি চাকা ফেটে খাদে পড়ে যায় বলে জানা গেছে।

দুর্ঘটনার পর নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয় রাজ্জাক ও তার পরিবারের সদস্যদের। পরে সেখান থেকে স্থানান্তর করা হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসা শেষে রাতেই সবাই গ্রামের বাড়ি ফিরে গেছেন বলে জানা গেছে।

এই দুর্ঘটনায় রাজ্জাকসহ সবাই কমবেশি আহত হয়েছেন।

রাজ্জাকের সড়ক দুর্ঘটনার খবরের বিষয়ে বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম ফেসবুকে স্ট্যাটাস লিখেন, ‘খুলনা থেকে ফেরার পথে আমাদের প্রিয় রাজ্জাক ভাই দুর্ঘটনার শিকার হয়েছেন। সবাইকে আমি অনুরোধ করছি তার জন্য দোয়া করতে।’

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুন ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর