thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

গোপালগঞ্জে ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

২০১৭ জুন ২৮ ১৫:০৮:২৪
গোপালগঞ্জে ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফলসি গ্রামে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে আরিফ কাজী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের হাজী নওশের গ্রুপ ও মুকু মাস্টার গ্রুপের মধ্যে অন্তত দুই যুগ ধরে ইউপি নির্বাচন ও এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে দ্বন্দ্ব-কোন্দল চলে আসছিল।

এ এলাকাটি ইতোপূর্বে জেলার মধ্যে সংঘাতপ্রবণ এলাকা হিসাবে পরিচিতি লাভ করেছে। বেশ কিছুদিন শান্ত থাকার পর আবারও এলাকাটি অশান্ত হয়ে উঠেছে।

বর্তমান ইউপি চেয়ারম্যান ও মুকু মাস্টার গ্রুপের লোক হিসাবে পরিচিত মোহাব্বত হোসেন জুয়েল জানিয়েছেন, রাত ১০টার দিকে তিনি কয়েকজন সঙ্গী নিয়ে মোখলেসুর রহমান ওরফে মুকু মাস্টারের বাড়িতে দাওয়াত খেতে যান। কিন্তু পথিমধ্যে ফলসি ব্রীজের কাছে গেলে হাজী গ্রুপের লাল্টু সরদার ও তার ভাইয়েরা বেশ কিছু লোকজন নিয়ে তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে আক্রমণ করে। এ সময় আমার লোকজনের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের ছুরির আঘাতে আরিফ কাজী ও কামাল শেখ (৩২) মারাত্মক আহত হন। ওই দুইজনকে রাতেই গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে গভীর রাতে আরিফ কাজী মারা যান।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলি নুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কাশিয়ানী উপজেলার ফলসি গ্রামে বিবদমান দুই গ্রুপের সংঘর্ষে আরিফ কাজী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে। এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুন ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর