thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

রূপগঞ্জে চুরির অপবাদ দিয়ে শিশুকে পিটিয়ে আহত

২০১৭ জুন ২৮ ১৯:৩৪:০৭
রূপগঞ্জে চুরির অপবাদ দিয়ে শিশুকে পিটিয়ে আহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাত্র এক হাজার টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়ে ৫ম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীর উপড় অকথ্য নির্যাতন চালিয়েছে এক আওয়ামী লীগ নেতা। বাড়িতে ডেকে এনে এলোপাতাড়ি লাঠিপেটা করে গুরুতর আহত করার পাশাপাশি সে শিক্ষার্থীর মাকেও চাকরিচ্যুত করা হয়েছে।

বুধবার সকালে উপজেলার ভোলাব এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত নেতা উপজেলার ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

আহত শিক্ষার্থীর মা হোসনে আরও বেগম জানান, তিনি ভোলাব গ্রামের বাবুর্চি কবির হোসেনের স্ত্রী। তিনি প্রায় ১৪ বছর ধরে ভোলাব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের বাড়িতে কাজ করে আসছেন। প্রতিদিনের মত বুধবার সকাল ৮টার দিকে তিনি আবুল হোসেন খানের বাড়িতে কাজে যান। হঠাৎ ঘুম থেকে উঠে আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খান তার পকেট থেকে ১ হাজার টাকা চুরি হয়েছে বলে চেঁচামেচি করতে শুরু করেন। তিনি কাজের মহিলা হোসনে আরার ছেলে স্থানীয় ভোলাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫র্থ শ্রেণীর শিক্ষার্থী রিফাত হাসান (১১) সেই টাকা চুরি করেছে বলে দাবি করেন। একপর্যায় আবুল হোসেন খান শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে এনে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেন। পরে কাজের মহিলা ও তার ছেলেকে বাড়ি থেকে বের করে দেন। এ নিয়ে বাড়াবাড়ি করলে বড় ধরনের ক্ষতি হবে বলে হুমকি দেন।

কাজের মহিলা আরও জানান, তার ছেলে টাকা চুরি করেনি। তিনি এ মিথ্যা অপবাদ দিয়ে তার সন্তানকে নির্যাতন করায় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাসান আশকারীসহ বিভিন্ন নেতাকর্মীদের কাছে বিচার দাবি করেছেন। এ ঘটনায় এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জুন ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর