thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

হবিগঞ্জে দুই সহোদর নিখোঁজ, থানায় জিডি

২০১৭ জুলাই ০২ ১৮:৩২:১১
হবিগঞ্জে দুই সহোদর নিখোঁজ, থানায় জিডি

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহর থেকে সামির (১০) ও অভি (৮) নামে দুই সহোদর নিখোঁজ হয়েছে। আত্মীয়-স্বজনদের বাড়িসহ সকল স্থানে খোঁজ করে না পেয়ে থানায় জিডি করেছে নিখোঁজের বাবা।

শনিবার (১ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। এরআগে শনিবার সকাল ৭টার দিকে শহরের ফায়ার সার্ভিস রোডের বাসা ‘ফাতেমালয়’ থেকে তারা নিখোঁজ হয়।

নিখোঁজ দুই ভাই মহুরী (দলিল লেখক) শহীদ খানের ছেলে। বড় ছেলে সামির বহুলা হাফিজিয়া মাদরাসার ছাত্র ও অভি টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

সামির ও অভির মামা সাইফুর রহমান শাহীন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, সকালে তাদের মা-বাবা ঘুম থেকে উঠে রুমে তাদের না পেয়ে খুঁজতে শুরু করেন। শহরের বিভিন্ন জায়গায় করে খুঁজেও তাদের কোথাও পাওয়া যায়নি।

খোঁজাখুঁজির পর তাদের সন্ধান না পেয়ে শনিবার রাত সাড়ে ১০টায় তাদের বাবা শাহীদ খান হবিগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

এ ব্যপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানিয়েছেন, নিখোঁজ শিশুদের বাবা ডায়রি করার পর পুলিশ বিসয়টি অনুসন্ধান করে দেখেছে। বাসার পাশ্ববর্তী একটি মার্কেটের সিসি ক্যামেরায় ধরা পড়েছে তারা সেচ্ছায় বাসা থেকে বের হয়ে গেছে। তাদেরকে কেউ অপহরণ করেনি। তবে তাদেরকে কেউ প্রলোভন দিয়ে বাসা থেকে বের করে নিয়ে অপহরণ করেছে কি না তা শিশুদের উদ্ধাররের পর জানা যাবে।

তিনি আরো জানিয়েছেন, শিশুদের উদ্ধারের জন্য পুলিশ মাঠে কাজ করছে। তাছাড়া বিভিন্ন থানায় জানানো হয়েছে। আশা করি শীঘ্রই তাদের উদ্ধার করা হবে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ০২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর