thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

নেপালে গেল অনূর্ধ্ব-২৩ ফুটবল দল

২০১৭ জুলাই ০৯ ২১:২৮:৪৮
নেপালে গেল অনূর্ধ্ব-২৩ ফুটবল দল

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ১৯ জুলাই ফিলিস্তিনে শুরু হবে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাই পর্ব। বাংলাদেশের সঙ্গে ‘ই’ গ্রুপে আছে জর্ডান, তাজিকিস্তান ও স্বাগতিক ফিলিস্তিন। ওই টুর্নামেন্টে খেলার আগে বেশ কিছু প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের যুবারা। এ জন্যে রবিবার (৯ জুলাই) নেপালের উদ্দেশ দেশ ছেড়েছে অনূর্ধ্ব-২৩ দল।

সকালে দেশ ছাড়ে বাংলাদেশ দল। আর সেখানে আগামী ১১ জুলাই (মঙ্গলবার) নেপাল অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলার পর দিন রওনা দেবে কাতারের পথে। সেখানকার অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে ১৩ জুলাই প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। এরপর কাতারে তিন দিনের প্রস্তুতি নিয়ে যাবে ফিলিস্তিন।

এর আগে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে শনিবার (৮ জুলাই) এক সংবাদ সম্মেলনে এ সফরের বিষয়ে কথা বলেছিলেন ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

সংবাদ সম্মেলনে তিনি বলেছিলেন, ‘আমরা দুই সপ্তাহ ধরে ভালো প্রস্তুতি নিয়েছি। জাতীয় দলে খেলার অভিজ্ঞতা থাকা কয়েকজন খেলোয়াড়ও এই দলে আছে। তবে প্রস্তুতি এখনও শেষ হয়ে যায়নি। মাঝপথে আছে। আমাদের হাতে আরও দুটি প্রীতি ম্যাচ আছে, যেখান থেকে আমরা ম্যাচ সম্পর্কে আরও শিখতে পারি। আমাদের লক্ষ্য ভালো শুরু করে আত্মবিশ্বাস বাড়িয়ে নেওয়ার। তবে আমাদের বাস্তববাদী হতে হবে, নিজেদের সেরাটা দিতে হবে, সর্বোচ্চ চেষ্টা করতে হবে।’

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুলাই ০৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর