thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

২০১৭ জুলাই ১০ ১৪:৪৮:০৬
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবলে পুলিশের পিকআপ ভ্যানের ধাক্কায় মোজাম্মেল হক (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১০ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বশীনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে দীর্ঘ দুই ঘন্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত মোজাম্মেল হকের গ্রামের বাড়ি সিলেট জেলার শাহপরাণ এলাকায়। তিনি মাধবপুর, চুনারুঘাট, বাহুবল ও শ্রীমঙ্গল এলাকায় ব্যাটারীর সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে জেলা সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) এসএম রাজু আহমেদ পিকআপ ভ্যানে করে নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ডে একটি কনফারেন্সে যোগ দেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে উপজেলার বশীনা এলাকায় পৌঁছালে একই দিক থেকে যাওয়া চলন্ত একটি মোটরসাইকেলের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী মোজাম্মেল হক গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এএসপি রাজু আহমেদ সরকারি কাজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। লাশ মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এনআই/জুলাই ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর