thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

হেলালের বিরুদ্ধে মামলা

স্পিকারকে অবহিত করলেন সাংবাদিকরা

২০১৭ জুলাই ১০ ২০:৫৫:৫৮
স্পিকারকে অবহিত করলেন সাংবাদিকরা

দ্য রিপোর্ট প্রতিবেদক : দৈনিক সকালের খবরের সিনিয়র রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সহ-সভাপতি আজমল হক হেলালের বিরুদ্ধে মামলার বিষয়টি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে অবহিত করলেন বাংলাদেশ পার্লামেন্ট জার্নলিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নেতৃবৃন্দ।

সোমবার মাগরিবের বিরতির সময় জাতীয় সংসদে স্পিকারের কার্যালয়ে গিয়ে অ্যাসোসিয়েশনের সভাপতি উত্তম চক্রবর্তী, সাধারণ সম্পাদক কামরান রেজা চৌধুরী, যুগ্ম-সম্পাদক নিখিল ভদ্র, অর্থ সম্পাদক কাজী আফিফুজজামান (কাজী সোহাগ), দফতর সম্পাদক কাজী সাজিদুল হক স্পিকারকে মামলার বিষয়টি অবহিত করেন।

গত শুক্রবার (০৭ জুলাই) সাংবাদিক আজমল হক হেলালের বিরুদ্ধে তার গ্রামের বাড়ি পিরোজপুর মঠবাড়িয়া থানায় স্থানীয় সংসদ সদস্য রুস্তম আলী ফরাজির নির্দেশে আইসিটি অ্যাক্টের ৫৭ ধারায় মামলাটি দায়ের করা হয়। মামলার বাদী হলেন ডা. রুস্তম আলী ডিগ্রী কলেজের প্রভাষক ফারুক হোসেন।

প্রসঙ্গত, আজমল হক হেলাল রুস্তম আলী ফরাজীর বিরুদ্ধে করা পার্লামেন্ট ওয়াচ নামের একটি পত্রিকায় ‘ডা. রুস্তম আলী ফরাজী ভুয়া মুক্তিযোদ্ধা’ শিরোনামের প্রতিবেদন তার ফেসবুক পেজে শেয়ার দেন। এই অপরাধে আজমল হক হেলালের বিরুদ্ধে তথ্য প্রযুক্তির ৫৭ ধারায় মামলা করা হয়।

(দ্য রিপোর্ট/কেএ/এপি/এনআই/জুলাই ১০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর