thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সিএমজেএফের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক মনির

২০১৭ জুলাই ১৫ ১১:৪১:৩৭
সিএমজেএফের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক মনির

দ্য রিপোর্ট প্রতিবেদক : পুঁজিবাজার সাংবাদিকদের সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্টস ফোরামের (সিএমজেএফ) ২০১৭ -১৯ বছরের জন্য সভাপতি হাসান ইমাম রুবেল, সাধারণ সম্পাদক মনির হোসেন এবং অর্থসম্পাদক পদে আবু আলী নির্বাচিত হয়েছেন।

শুক্রবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) সংগঠনের সদস্যদের ভোটে তারা নির্বাচিত হন।

হাসান ইমাম রুবেল চ্যানেল ২৪ এর নিউজ এডিটর। মনির হোসেন দৈনিক যুগান্তরের সিনিয়র রিপোর্টার ও আবু আলী দৈনিক আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার হিসেবে দায়িত্বরত রয়েছেন।

এছাড়া সংগঠনটির সহ-সভাপতি পদে দৈনিক নয়াদিগন্তের সিনিয়র রিপোর্টার নাসির উদ্দিন চৌধুরী ও যুগ্ম-সম্পাদক হিসেবে দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার এম এম মাসুদ নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হিসেবে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, তৌহিদুল ইসলাম মিন্টু (দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকম), নিয়াজ মাহমুদ (দৈনিক শেয়ার বিজ), ফারহান ফেরদৌস (বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম), আলী রিয়াজ (দৈনিক বাংলাদেশ প্রতিদিন) সানজিদা জুথি (রেডিও টুডে) ও অপুর্ব কুমার পিকে (দৈনিক জনকন্ঠ)।

বার্ষিক সাধারণ সভায় গত দুই বছরের সংগঠনের সার্বিক কার্যক্রম, আয়-ব্যয় ও নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন উপস্থাপন করা হয়। একই সঙ্গে সভায় সদস্যদের সামনে সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ-সম্পাদক তাদের বক্তব্য উপস্থাপন করেন। পাশাপাশি সংগঠনের উন্নয়নে বিভিন্ন এজেন্ডা উত্থাপন ও সর্বসম্মতিক্রমে সেগুলো পাস করা হয়।

(দ্য রিপোর্ট/এআরই/জুলাই ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর