thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

চোট পেয়েছেন সাকিব

২০১৭ জুলাই ১৫ ১৯:৩১:১২
চোট পেয়েছেন সাকিব

দ্য রিপোর্ট ডেস্ক : গোড়ালিতে চোট পেয়েছেন বাংলাদেশের টি২০ দলের অধিনায়ক সাকিব আল হাসান। শনিবার (১৫ জুলাই) অনুশীলনের সময় এ চোট পান তিনি।

অস্ট্রেলিয়া সফরকে সামনে রেখে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে চলা কন্ডিশনিং ক্যাম্পের ষষ্ঠ দিনে চোটে পড়েন বাংলাদেশের বিশ্বখ্যাত অলরাউন্ডার সাকিব। যদিও চোট সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। তবে, ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে থাকার পর স্ক্যানিং রিপোর্টে বিস্তারিত জানা যাবে বলে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্রে জানা গেছে।

৩০ বছর বয়সী সাকিব বর্তমানে বাংলাদেশ দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার। ক্রিকেটের তিন ফরমেটেই এখন বিশ্বের সেরা অলরাউন্ডার তিনি। দেশের হয়ে মোট ৪৯টি টেস্ট, ১৭৭ টি ওয়ানডে ও ৫৯টি টি২০ ম্যাচ খেলেছেন সাকিব। ৪৯ টেস্টে ৩৪৭৯ রানের সঙ্গে সাকিবের উইকেট সংখ্যা ১৭৬টি। ১৭৭ ওয়ানডেতে ৪৯৮৩ রানের সাথে উইকেট নিয়েছেন ২২৪টি। ৫৯ টি২০ সাকিবের রান ১২০৮, উইকেট ৭০টি। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রেখে এখন মিরপুরে ক্যাম্প করছেন জাতীয় দলের ক্রিকেটাররা।

প্রসঙ্গত, দুই টেস্টের সিরিজ খেলতে ১৮ আগস্ট ঢাকায় পা রাখার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। বাংলাদেশ সফরের জন্য বেশ আগেই ১৩ সদস্যের দলও ঘোষণা করে রেখেছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। যদিও বোর্ডের সঙ্গে অজি ক্রিকেটারদের চুক্তি সংক্রান্ত যে জটিলতা, তাতে সফরটি হবে কিনা এখনো চূড়ান্ত করে কিছু বলা যাচ্ছে না। তবে, যথাসময়ে অস্ট্রেলিয়া আসবে ধরে নিয়েই জোর প্রস্তুতি চালিয়ে যাচ্ছে টাইগার ক্রিকেটাররা।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর