thereport24.com
ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪,  ২৮ জিলহজ ১৪৩৮

লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন খালেদা জিয়া

২০১৭ জুলাই ১৫ ২০:৪৪:৩৮
লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন খালেদা জিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রায় দুই মাসের জন্যে লন্ডনে উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার সন্ধ্যায় এমিরেটস এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন তিনি। লন্ডনে খালেদা জিয়া চোখ ও পায়ের চিকিৎসা করাবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের শামসুদ্দিন দিদার।

তিনি আরও জানিয়েছেন, সফরে তার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার ও গৃহকর্মী ফাতেমা বেগম তার সঙ্গে গেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামীকাল রবিবার (১৬ জুলাই) তিনি লন্ডনে পৌঁছাবেন বলেও জানিয়েছেন দিদার।

এদিকে, খালেদা জিয়াকে স্বাগত জানাতে গত বৃহস্পতিবার রাতে প্রস্তুতি সভা করেছে যুক্তরাজ্য বিএনপি। সফরের সবকিছুর তদারকি করছেন তার বড় ছেলে তারেক রহমান। সেখানে দুই মাসের মতো থাকবেন বিএনপি চেয়ারপারসন। লন্ডনে থাকার সময় সেখানে তার পবিত্র ঈদুল আজহাও পালন করার পরিকল্পনাও রয়েছে। দেশে ফেরার তারিখ নির্দিষ্ট না থাকায় দলটির পক্ষ থেকে বলা হয়েছে, ‘এটা নির্ভর করবে তার চিকিৎসার ওপর’। নির্বাচনকালীন সহায়ক সরকারের রূপরেখা ঘোষণা এবং আন্দোলনের কর্মসূচি দেওয়ার আগে খালেদা জিয়ার এ সফর নিয়ে রাজনৈতিক মহলের আগ্রহ রয়েছে।

সর্বশেষ ২০১৫ সালে ১৬ সেপ্টেম্বর খালেদা জিয়া লন্ডন গিয়েছিলেন।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর



রে