thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪,  ২৯ জিলহজ ১৪৩৮

আগের প্রেমিককে ফিরে পেতে ছেলেকে খুন

২০১৭ জুলাই ১৬ ১২:৫৭:৪২
আগের প্রেমিককে ফিরে পেতে ছেলেকে খুন

দ্য রিপোর্ট ডেস্ক : এক যুবককে খুনের ঘটনায় তার মাকে গ্রেফতার করল পুলিশ। এ ঘটনায় ওই যুবকের চার প্রতিবেশী ফেরার। শুক্রবার রাতে বাড়ির পাশে কুপিয়ে খুন করা হয় সন্তোষ বিশ্বাসকে (২৬)। নিহত সন্তোষ কলকাতার চাপড়ার মহারাজপুরের বাসিন্দা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, এ ঘটনায় শনিবার সকালে চাপড়া দৈয়েরবাজার থেকে গ্রেফতার করা হয় নিহতের মা কৌশল্যা বিশ্বাসকে।

জেলার পুলিশ সুপার শীষরাম ঝাঝারিয়া বলেন, ‘নিহতের মায়ের সঙ্গে প্রতিবেশীর পরকীয়ার জেরে এই খুনের ঘটনা বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।’

স্থানীয় সূত্রে পুলিশ জেনেছে, বছর পঁচিশেক আগে খুন হন কৌশল্যার স্বামী শান্তি বিশ্বাসও। তার আগে থেকেই কৌশল্যার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল প্রতিবেশী শঙ্কর ঘোষের। সেই সম্পর্কের জেরেই এবার সন্তোষ খুন হয়েছেন বলে অভিযোগ। ঘটনার রাতে শঙ্করের দাদা বুদ্ধদেব ঘোষকেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাবা খুন হওয়া এবং মায়ের সম্পর্ক নিয়ে ক্ষুব্ধ ছিল সন্তোষ। এ নিয়ে মা-ছেলের মাঝে-মধ্যেই অশান্তি হতো।

মাস সাতেক আগে সন্তোষ মাকে ঘর থেকে বের করে দেয়। শঙ্কর ঘোষের কাছেই থাকতে শুরু করেন কৌশল্যা। ইতিমধ্যে শঙ্করের এক পুত্রবধূর সঙ্গে সন্তোষের ঘনিষ্ঠতা তৈরি হয় এবং তা নিয়েও পরিস্থিতি ঘোরালো হয়।

পুলিশের অনুমান, শঙ্করের সঙ্গে মিলে ছেলেকে খুনের ছক কষেন কৌশল্যাই। রাতে সন্তোষ যখন বাড়ি থেকে বেরিয়ে কাছেই কাকার বাড়ি যাচ্ছিলেন, প্রতিবেশী অভিরাম বিশ্বাসের বাড়ির সামনে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপানো হয়।

কৌশল্যা তো বটেই, শঙ্কর ও তার দুই ছেলে সুজন ও চঞ্চল, দুই ভাই বুদ্ধদেব ও ঘোতন বিশ্বাসও সেখানে উপস্থিত ছিল বলে অভিযোগ।

(দ্য রিপোর্ট/এআরই/জুলাই ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর



রে