thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭, ৯ অগ্রহায়ণ ১৪২৪,  ৪ রবিউল আউয়াল ১৪৩৯

বানারীপাড়ায় থানায় মামলা

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে নববধূ ধর্ষণের অভিযোগ

২০১৭ জুলাই ১৬ ১৭:১৪:৩৬
ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে নববধূ ধর্ষণের অভিযোগ

বরিশাল অফিস : চাঁদার টাকা না পেয়ে স্বামীকে আটকে রেখে এক নববধূকে ধর্ষণ করেছে জেলার বানারীপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা। এ ঘটনায় বরিবার বিকেলে নববধূ বাদি হয়ে সুমন মোল্লা ও ধর্ষণে সহায়তা করায় তার ৪-৫ সহযোগিকে আসামি করে বানারীপড়া থানায় মামলা দায়ের করেন।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মো. সাজ্জাদ হোসেন বলেন, চট্টগ্রামে অটো চালাতে গিয়ে পরিচয় হয় সেলিম মিয়ার সাথে ওই বধূর। আট থেকে নয় মাস আগে দুজনার বিয়ে হয়। দিন কয়েক আগে সেলিম তার স্ত্রীকে নিয়ে নানাবাড়ি সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামে বেড়াতে আসে। ওই সময় উপজেলা ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা দলবল নিয়ে চাঁদা দাবি করে। শনিবার সন্ধ্যায় সেলিম তার স্ত্রীকে নিয়ে ঘুরতে বের হলে ছাত্রলীগ সভাপতি সুমন মোল্লা ও তার সহযোগিরা দু’জনকে ধরে নিয়ে পার্শ্ববর্তী আনোয়ারা বেগমের বাড়িতে আটকে রেখে নববধূকে ধর্ষণ করে। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি পুলিশকে জানালে পুলিশ গিয়ে আজ বেলা ১১টার সময় তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, এ ঘটনায় ধর্ষিতা রিপন মোল্লার নাম উল্লেখ করে তার আরো ৪-৫ সহযোগির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

(দ্য রিপোর্ট/এপি/জুলাই ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে