thereport24.com
ঢাকা, বুধবার, ২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪,  ২৮ জিলহজ ১৪৩৮

আশুলিয়ায় আটক ৪ জঙ্গির বিরুদ্ধে র‌্যাবের দুই মামলা

২০১৭ জুলাই ১৭ ১৫:৩৭:০৬
আশুলিয়ায় আটক ৪ জঙ্গির বিরুদ্ধে র‌্যাবের দুই মামলা

সাভার প্রতিনিধি : শিল্পাঞ্চল আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চৌরাবাড়ি এলাকার জঙ্গি আস্তানায় আটক ৪ জনের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করেছে র‌্যাব।

সোমবার দুপুর আড়াইটায় র‌্যাব কর্মকর্তা ডিএডি শরিফুল ইসলাম খান বাদী হয়ে চার জঙ্গির বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইন ও সন্ত্রাসী বিরোধী আইনে মামলা দুটি (নং-৪১ ও ৪২) দায়ের করেন।

র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের উপ-অধিনায়ক কামরুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

আশুলিয়া থানায় চার জঙ্গির বিরুদ্ধে দায়ের করা দুই মামলায় মঙ্গলবার তাদেরকে আদালতে পাঠানো হবে। এছাড়া এ বছরের এপ্রিলের শেষের দিকে সাভার মডেল থানায় সন্ত্রাস বিরোধী একটি পূর্বের মামলায় ওই চার জঙ্গিকে মিরপুর র‌্যাব-৪ এর ব্যাটালিয়ান থেকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

মামলার এজাহারে গ্রেফতার দেখানো জঙ্গিরা হলো- ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার সাংকি ভাদা গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে মোজাম্মেল হক মাসুদ (১৮), চট্রগ্রাম জেলার রাউজান থানার কদলপুর মেয়াজি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ইফরানুল ইসলাম ওরফে সুফিয়ান খান, গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার উদাখালি গ্রামরে রেজাউল করিমের ছেলে রাশেদুন নবী রাশেদ (২২), ও সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার হোগলি কৃষনগর গ্রামের আব্দুল হান্নান আলীর ছেলে মো. আলমগীর হোসেন (২১)।

এর আগে সোমবার সকালে বাড়ির মালিক ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ শেষে তার স্ত্রীর জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

উল্লেখ্য, গত রবিবার দুপুরে জঙ্গি আশুলিয়ার চৌরাবড়ি এলাকার জঙ্গি আস্তানায় অভিযানের সময় চার জঙ্গি আত্মসমর্পণ করে। পরে তাদের আটক করে র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

(দ্য রিপোর্ট/এআরই/জুলাই ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে