thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইসরায়েলে বাংলাদেশ ফুটবল দলকে হয়রানি

২০১৭ জুলাই ১৮ ০৮:৪৯:০৪
ইসরায়েলে বাংলাদেশ ফুটবল দলকে হয়রানি

দ্য রিপোর্ট ডেস্ক : ফিলিস্তিনে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে খেলতে গিয়ে দখলদার ইসরায়েলিদের হয়রানির শিকার হয়েছে বাংলাদেশ দল।

জানা গেছে, সীমান্তে নিরাপত্তার বাড়াবাড়ি করেছে ইসরায়েল। এএফসি আগেই এই ভ্রমণসূচি ইসরায়েলকে জানিয়েছিল। তারপরও ফুটবলাররা সেখানে হয়রানির শিকার হন।

দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু এই ভোগান্তিতে হতাশা প্রকাশ করে বাফুফেকে বলেন, ‘শেষ পর্যন্ত আমরা ফিলিস্তিনে পৌঁছেছি। ইসরায়েল সীমান্তে আমরা প্রায় সাড়ে তিন ঘণ্টা ভোগান্তিতে পড়েছিলাম। এটা দুর্ভাগ্যজনক।’

এএফসি থেকে সব রকমের নিরাপত্তার আশ্বাস পেয়ে বাংলাদেশ দল ফিলিস্তিনে গেছে। নিরাপদে ফিলিস্তিনে পৌঁছালেও ইসরায়েল সীমান্তে বেশ ভোগান্তির শিকার হতে হয়েছে ফুটবলারদের।

ফিলিস্তিনে সরাসরি বিমানে যেতে পারেনি বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। নেপাল ও কাতারে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার পর দুবাইয়ে ট্রানজিট ছিল বাংলাদেশের। এরপর দুবাই থেকে বিমানে করে যায় জর্ডান। সেখান থেকে ইসরায়েলের সীমান্তের ভেতর দিয়ে বাসে ১২ ঘণ্টার ভ্রমণ শেষে পৌঁছায় ফিলিস্তিন।

আগামী ১৮ জুলাই বাংলাদেশ গ্রুপ পর্বের প্রথম ম্যাচটি খেলবে জর্ডানের বিপক্ষে। এরপর ২১ জুলাই তাজিকিস্তান ও ২৩ জুলাই ফিলিস্তিনের বিপক্ষে খেলবে বাংলাদেশের যুবারা।

(দ্য রিপোর্ট/এনটি/এম/জুলাই ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর