thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে জয় পেয়েছে আইইউবিএটি, সাউদার্ন ও সাউথ ইস্ট

২০১৭ জুলাই ১৮ ২০:১৫:৫৬
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে জয় পেয়েছে আইইউবিএটি, সাউদার্ন ও সাউথ ইস্ট

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ্ বিকাশ ও বিনোদনের লক্ষ্যে সোনালী অতীত ক্লাব ঢাকা ও গ্রিন ইউনিভার্সিটি অফ বাংলাদেশের যৌথ উদ্যোগে আয়োজিত ১ম আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবলে মঙ্গলবার (১৮জুলাই) মোট ৫টি খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে জয় পেয়েছে আইইউবিএটি, সাউদার্ন ও সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

এদিন কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে ইউল্যাব ইউনিভার্সিটি ১-১ গোলে ড্র করে নর্থ সাউথ ইউনিভার্সিটির সাথে। ম্যাচ সেরা খেলোয়াড় হন নর্থ সাউথের অনিক। দ্বিতীয় খেলায় সোনারগাঁও ইউনিভার্সিটি গোল শূণ্য ড্র করে শেরে বাংলা কৃষি ইউনিভার্সিটির সাথে। ম্যাচ সেরা হন কৃষি বিশ্ববিদ্যালয়ের সাইফ। তৃতীয় ম্যাচে আইইউবিএটি ইউনিভার্সিটি ৫-০ গোলের বড় জয় পায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচ সেরা হন জয়ী দলের শামিম।

এদিকে, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে সাউদার্ন ইউনিভার্সিটি ৫-১ গোলে হারায় বাংলাদেশ টেক্সটাইলস ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা হন জয়ী দলের নুরুল আফসার। দিনের শেষ খেলায় সাউথ ইস্ট ইউনিভার্সিটির কাছে ৩-১ গোলে পরাজিত হয় আহসানউল্লাহ ইউনিভার্সিটি। সেরা খেলোয়াড় নির্বাচিত হন জয়ী দলের মুনসুর হিল্লাজ।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর