thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

স্বামীর পাশে নির্বাচনী প্রচারণায় শাবানা!

২০১৭ জুলাই ১৮ ২১:২৩:৩৬
স্বামীর পাশে নির্বাচনী প্রচারণায় শাবানা!

যশোর অফিস : বাংলা চলচিত্রের বিখ্যাত নায়িকা শাবানা তার শ্বশুরবাড়ি যশোরের কেশবপুরে গিয়েছিলেন মঙ্গলবার (১৮ জুলাই)। উদ্দেশ্য, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনাল পাওয়া স্বামী ওয়াহিদ সাদিকের পাশে থেকে নির্বাচনের প্রচারণায় অংশ নেওয়া।

এরই অংশ হিসেবে এদিন স্বামীকে সঙ্গে নিয়ে শাবানা একটি মসজিদ ও কোরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলার বড়েঙ্গা গ্রামে সকালে নায়িকা শাবানা ও তার স্বামী চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিকের অর্থায়নে নির্মিত মসজিদ ও কোরআন শিক্ষা উদ্বোধন করেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। এসময় নাবিকা শাবানা, তার স্বামী ওয়াহিদ সাদিক ছাড়াও বক্তব্য রাখেন অভিনেতা ও চলচিত্র সমিতির সভাপতি মিশা সওদাগর, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউছুফ খান পাঠান প্রমুখ।

সাবেক সংসদ সদস্য আব্দুল হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাবানা বা তার স্বামী আসন্ন নির্বাচন নিয়ে কোন বক্তব্য দেননি। তবে তার এই শ্বশুরবাড়ির সফর নিয়ে এলাকায় একধরণের নির্বাচনী আমেজ তৈরি হয়েছে। অনেকে মনে করছেন তার স্বামীর নির্বাচনী প্রস্তুতির অংশ হিসেবে সাবানা কেশবপুরে এসেছেন।

উল্লেখ, কিছু দিন আগে সাবানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার বাসভবন গণভবনে দেখা করেন। এরপর সাবানার স্বামী ওয়াহিদ সাদিক আসন্ন নির্বাচনে যশোর-৬ আসন (কেশবপুর) থেকে প্রার্থী হচ্ছেন বলে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর