thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

নোয়াব প্রতিনিধি দিলেই নবম ওয়েজবোর্ড

২০১৭ জুলাই ১৯ ১৮:৫০:৩৬
নোয়াব প্রতিনিধি দিলেই নবম ওয়েজবোর্ড

দ্য রিপোর্ট প্রতিবেদক : নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) প্রতিনিধি মনোনয়ন দিলেই নবম ওয়েজবোর্ড গঠন করা হবে বলে জানিয়েছে তথ্য মন্ত্রণালয়।

বুধবার (১৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, নবম ওয়েজবোর্ড গঠনের অগ্রগতি প্রসংগে তথ্য মন্ত্রণালয় জানাচ্ছে যে, নবম ওয়েজবোর্ড গঠনের বিষয়ে শুরু থেকেই ইতিবাচক ভূমিকা নিয়ে বোর্ড গঠনের প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছে তথ্য মন্ত্রণালয়। গত বছরের অক্টোবর থেকেই অংশীজনদের সাথে কয়েক দফা বৈঠক করে ওয়েজবোর্ডের চেয়ারম্যান ও বোর্ড গঠনের জন্য সংশ্লিষ্ট সংস্থাগুলোর কাছে প্রতিনিধি মনোনয়ন চাওয়া হয়।

ইতোমধ্যে আইন মন্ত্রণালয় সুপ্রিম কোর্টের আপিল বিভাগের অবসরপ্রাপ্ত বিচারপতি মো. নিজামুল হককে বোর্ডের চেয়ারম্যান নিয়োগের প্রস্তাব দিয়েছে। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজপেপার প্রেস ওয়ার্কার্স ও বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন থেকে প্রস্তাবিত প্রতিনিধিদের নামও পাওয়া গেছে বলে জানিয়েছে তথ্য মন্ত্রণালয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিউজ পেপারস ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) ও অচিরেই তাদের প্রতিনিধি মনোনয়ন দেবে বলে জানিয়েছে। ‘নোয়াব’ এর প্রতিনিধির নাম পাওয়া মাত্রই নবম ওয়েজবোর্ড গঠন প্রক্রিয়া সম্পন্ন ও কার্যকর হবে।

(দ্য রিপোর্ট/আরএমএম/এপি/জুলাই ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর