thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ভারতে আসামি হত্যা করল আসামিকে

২০১৭ জুলাই ২০ ১২:০৪:০৮
ভারতে আসামি হত্যা করল আসামিকে

দ্য রিপোর্ট ডেস্ক : স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ছয়জনের মধ্যে মূল আসামি আরেক আসামিকে হত্যা করেছে। নিহত আসামির নাম সুরাট সিং। আর ধর্ষণের ঘটনার প্রধান আসামি রাজিন্দর সিং।

বুধবার (১৯ জুলাই) ভারতের হিমাচল প্রদেশের এক হাজতে এ ঘটনা ঘটে। খবর- এনডিটিভি।

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়, স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ছয় ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তাদের নেওয়া হয় থানা হাজতে। সেখানে আসামিদের মধ্যে কথা-কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়। এর একপর্যায়ে মূল আসামি হত্যা করেন আরেক আসামিকে।

এ ঘটনায় পুলিশ জানায়, থানা হাজতে রাজিন্দরের সঙ্গে হাতাহাতি হয় সুরাটের। একপর্যায়ে সুরাটের মাথা ধরে মেঝেতে আছড়ে মারেন রাজিন্দর। এতে সুরাটের মাথায় আঘাত লাগে। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। এ হত্যাকাণ্ডের খবর পেয়ে স্থানীয়রা থানা হাজতে হামলা চালায়। ব্যাপক ভাঙচুর করে। এ সময় তাদের প্রতিরোধ করতে গেলে একজন পুলিশ কর্মকর্তা আহত হন।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, ৪ জুলাই ১৬ বছরের ওই কিশোরী স্কুল থেকে হেঁটে বাড়ি ফিরছিল। এ সময় তাকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে নিজের গাড়িতে ওঠায় রাজিন্দর। পথে গাড়িতে থাকা আরও কয়েকজন মিলে আপেলবাগানে নিয়ে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা করে। দুদিন পর তার লাশ পাওয়া যায়।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর