thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

সাভারে ভুয়া এসআই আটক

২০১৭ জুলাই ২০ ১৩:২২:২৮
সাভারে ভুয়া এসআই আটক

সাভার প্রতিনিধি : সাভারের শিল্পাঞ্চল আশুলিয়ায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করার সময় এক ব্যক্তিকে আটক করেছে শিল্প পুলিশ। এসময় ওই ব্যক্তির কাছ থেকে বাংলাদেশ পুলিশের ভুয়া পরিচয়পত্র এবং নকল পোশাক উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ভুয়া পুলিশের নাম মেহেদী হাসান জুয়েল। তিনি কুষ্টিয়া দৌলতপুর থানার চর কাজিপাড়া এলাকার আবুল ব্যাপারীর ছেলে। আটক মেহেদি হাসান আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় ভাড়া থেকে দীর্ঘ দিন ধরে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে রাতে করে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা তুলে আসছিল।

শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার ছানা শামিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, আটক ওই ব্যক্তি পুলিশের পোশাক পরিহিত অবস্থায় নিজেকে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে বিভিন্ন পরিবহন থেকে চাঁদাবাজি করছিল। এসময় শিল্প পুলিশের রাতের টহল টিমের সদস্যরা তাকে আটক করে। পরে তার কাছ থেকে বাংলাদেশ পুলিশের একটি নকল পরিচয়পত্র এবং তার গায়ে থাকা পুলিশের নকল পোশাক জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আশুলিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর