thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

চুরি করতে গিয়ে ধর্ষণ, অতঃপর হত্যা

২০১৭ জুলাই ২০ ১৫:০৫:০৩
চুরি করতে গিয়ে ধর্ষণ, অতঃপর হত্যা

দ্য রিপোর্ট প্রতিবেদক : পূর্বপরিচয়ের সূত্রধরে বেড়ানোর নাম করে বাসায় গিয়ে জামাল খান পাটোয়ারী ও রাজীব হাওলাদার নামে দুই বন্ধু ধর্ষণের পর হত্যা করেন পারুল বেগমকে (৩২)। পূর্বপরিচিত রাজীব ও পারুল সাবেক সহকর্মী হিসেবে বন্ধু ছিলেন। তবে তাদের মূল উদ্দেশ্য ছিল স্বামীর অনুপস্থিতিতে একা থাকা পারুলের বাসায় চুরি করা। কিন্তু একপর্যায়ে ধর্ষণ করতে গিয়ে হত্যার ঘটনাটি ঘটে।

রাজধানীর মি‌ন্টো রো‌ডে বৃহস্পতিবার দুপু‌রে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ স‌ম্মেল‌নে এসব তথ্য জানান ঢাকা মে‌ট্রোপ‌লিটন পুলিশে (ডিএম‌পি) উপকমিশনার (ডিসি, ওয়ারি) ফরিদ উদ্দিন।

‌তিনি ব‌লেন, ‌জামাল ও রাজীব বন্ধু। রাজীব ও নিহত পারুল পূর্বে একটি কীটনাশক কোম্পানিতে চাকরি করতেন। পারুলের স্বামী লিটন একজন গাড়িচালক। মাঝেমাঝে সে বাড়ির বাইরে থাকতেন। তা জানতেন রাজীব। রাজীব তার বন্ধু জামালকে বিষয়টি জানান। জামাল একজন পেশাদার চোর। দু্ই বন্ধু মিলে পরিকল্পনা করে স্বামীর অনুপস্থিতে বাসায় গিয়ে মালামাল চুরি করবে। পরিকল্পনানুযায়ী রাজীব পারুলকে ফোন দিয়ে রাতে তার বাসায় বেড়াতে যাওয়ার কথা জানায় এবং বেড়াতে যায়।

‌তি‌নি আরও ব‌লেন, যাওয়ার সময় রাজীব ও জামাল পেয়ারা, আম, হালিম ও দুটি কোমল পানীয়ের (স্পিড) বোতল নিয়ে যায়। কৌশলে তারা হালিম ও কোমল পানীয়তে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়। বাসায় গিয়ে গল্পের ছলে সেগুলো খাওয়ায় পারুল‌কে। কিছুক্ষণের মধ্যেই পারুল গভীর ঘুমে ঢলে পড়েন। পরে দুজনে পারুলকে ধর্ষণ করে। কিন্তু একাধিকবার ধর্ষণের একপর্যায়ে পারুল কিছুটা জ্ঞান ফিরে পেয়ে চিৎকার করতে চাইলে জামাল তার গলা চেপে ধরে আর রাজীব মুখ চেপে ধরে এবং মুখ ও হাত-পা বেঁধে ফেলে। মৃত্যু নিশ্চিত হলে পারুলের স্বর্ণের নাকফুল, ব্যবহৃত স্যামসাং মোবাইল ফোন ও টাকা নিয়ে পালিয়ে যায় তারা।

ফরিদ উদ্দিন ব‌লেন, নিহতের ভাই মো. নয়ন ১৯ জুন অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। পরে প্রযুক্তির সহায়তায় দীর্ঘদিন তদন্তের পর আসামিদের চিহ্নিত করে গ্রেফতার করা হয়।

সংবাদ স‌ম্মেল‌নে অতিরিক্ত উপকমিশনার (এডিসি, মিডিয়া) মো. ইউসুফ আলী, শ্যামপুর জোনের সিনিয়র সহকারী কমিশনার ফজলুর রহমান, সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) সুমন কান্তি চৌধুরী, কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী ও পরিদর্শক (তদন্ত) মো. সাজু মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আ‌গে, গত ১৮ জুন শ্যামপুর এলাকার একটি বাড়ি থেকে পারুল নামের এক নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। তাকে ধর্ষণের পর হত্যা করা হয় বলে ময়নাতদ‌ন্তে পাওয়া যায়।

(দ্য রিপোর্ট/এমএসআর/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর