thereport24.com
ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫,  ১১ মহররম ১৪৪০

দেশব্যাপী অলিম্পিক ডে ২৮ জুলাই

২০১৭ জুলাই ২০ ১৯:৩৬:২১
দেশব্যাপী অলিম্পিক ডে ২৮ জুলাই

দ্য রিপোর্ট ডেস্ক : প্রতি বছরের মতো এবারও দেশব্যাপী অলিম্পিক ডে রান আয়োজন করছে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন। আন্তর্জাতিক অলিম্পিক কমিটির ১২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামী ২৮ জুলাই (শুক্রবার) ঢাকা সহ ৮টি বিভাগীয় শহরে এই অলিম্পিক ডে রান অনুষ্ঠিত হবে।

প্রতি বছর ২৩ জুন বিশ্বব্যপী অলিম্পিক ডে রান আয়োজিত হলেও আন্তর্জাতিক অলিম্পিক কমিটির অনুমোদন নিয়েই রোজার ও ঈদ উল ফিতরের কারনে এবার বাংলাদেশে বিলম্বে দিবসটি পালিত হচ্ছে।

শুক্রবার সকাল ৭:০০টায় অলিম্পিক ডে রানটি রমনা টেনিস কমপে¬ক্স থেকে শুরু হয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট, মৎস্য ভবন, হাই কোর্ট, প্রেস ক্লাব, পল্টন মোর, জিরো পয়েন্ট, বায়তুল মোকররম হয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মশাল গেইটে এসে শেষ হবে।

ডে রান শেষে সকাল থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রক্তদান কর্মসূচি পালিত হবে। এছাড়া দু’দিনব্যাপী আয়োজিত এবারের অনুষ্ঠানের মধ্যে আরো রয়েছে বিভিন্ন বয়সী শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সেমিনার। দ্বিতীয়দিন শনিবার বিকেল ৪টায় বিওএ ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে ‘যুব সমাজের অবক্ষয় রোধে ক্রীড়া ও আইওসি’র ভূমিকা’ শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক অলিম্পিক কমিটির পৃষ্ঠপোষকতায় ও বিওএ’র সার্বিক সহযোগিতায় অলিম্পিক ডে আয়োজনের জন্য

ইতোমধ্যেই বিওএ উপ-মহাসচিব আশিকুর রহমান মিকুকে চেয়ারম্যান করে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। পুরো আয়োজন সফলভাবে সম্পন্ন করার জন্য সাংগঠনিক কমিটির তত্বাবধানে গঠিত হয়েছে আরো কয়েকটি উপ-কমিটি।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অন্যান্য খেলা এর সর্বশেষ খবর

অন্যান্য খেলা - এর সব খবর



রে