thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

শরীয়তপুরে হত্যা মামলায় একজনের ফাঁসি

২০১৭ জুলাই ২০ ২০:৪৭:৩৬
শরীয়তপুরে হত্যা মামলায় একজনের ফাঁসি

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরে একটি হত্যা মামলায় রুবেল মোল্যা নামের একজনকে বৃহস্পতিবার দুপুরে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে শরীয়তপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মরিয়ম মুন মুঞ্জুরী এ রায় দেন।

এদিকে মামলার রায়ে বাদি সন্তোষ প্রকাশ করেছেন। অপরদিকে আসামি পক্ষের আইনজীবী ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে বলে দাবি করেছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২০ জুলাই পূর্বশত্রুতার জের ধরে শরীয়তপুর সদর উপজলার চরগাজিপুর গ্রামের শাহাজান মোল্যার ছেলে রুবেল মোল্যা তার প্রতিবেশী স্বপন চন্দ্রকে মারধর করার জন্য খুঁজতে থাকে। এ সময় তাকে না পেয়ে তার মা জোসনা রানী দেবনাথকে পেয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় জোসনা রানীর ছেলে স্বপন চন্দ্র দেবনাথ বাদি হয়ে ঐ দিনই পালং মডেল থানায় রুবেলকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ ৩ বছর পর মামলার স্বাক্ষ্য প্রমাণ ও যুক্তিতর্ক শুনানি শেষে বৃহস্পতিবার আদালত আসামিকে দোষী সাব্যস্ত করে ফাঁসির আদেশ দিয়েছেন।

মামলার বাদি নিহতের ছেলে দুলাল চন্দ্র দেবনাথ বলেন, মায়ের হত্যাকারীর ফাঁসির রায় শুনে আমি ও আমার পরিবারের সবাই সন্তুষ্ট। আমার মায়ের আত্মার শান্তি কামনায় দ্রুত এ রায় কার্যকর করার জন্য আদালতের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি।

আসামি পক্ষের আইনজীবী বজলুর রশিদ আখন্দ বলেন, আমরা সঠিক বিচার পাইনি এই রায়ের বিরুদ্ধে আমরা উচ্চ আদালতে আপিল করবো।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জুলাই ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর