thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

খুলনায় অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ

২০১৭ জুলাই ২১ ০৯:২৮:৫৭
খুলনায় অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ

খুলনা ব্যুরো : খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার চুকনগরের কাঞ্চননগর থেকে (২৪) অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে খুলনা-সাতক্ষীরা সড়কের পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, যুবকটিকে ঘটনাস্থলেই এনে গলায় অস্ত্র ঠেকিয়ে গুলি করেছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল একটু নিরিবিলি এবং বিল এলাকা হওয়ায় হয়তো এখানে তাকে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনার কোন প্রত্যক্ষদর্শী পাওয়া যায়নি।

যুবকের পরনের বেশ ভূষা দেখে কোন অবস্থা সম্পন্ন ঘরে সন্তান বলে ধারণা করা হচ্ছে। তার পরনে জিন্স প্যান্ট, শার্ট, গেঞ্জি এবং পায়ে স্যান্ডেল রয়েছে। পুলিশ লাশের পকেট তল্লাশী করে সিগারেট প্যাকেটের কাগজে লেখা ‘আবু তালেব কয়েদি’ মাগুরা লেখা একটি টুকরা কাগজ ছাড়া আর কিছুই পাওয়া যায়নি।

তিনি আরো জানান, সকালে খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত যুবকের পরিচয় জানার জন্য সকল থানায় বার্তা দেওয়া হয়েছে।

এদিকে লাশ পড়ে থাকার খবর পেয়ে স্থানীয় উৎসুক জনতা এ স্থানেভিড় জমিয়েছেন। স্থানীয় জনপ্রতিনিধিরা এসে লাশটি শনাক্ত করার চেষ্টা করেন। তবে এখনও তারা শনাক্ত করতে পারেন নি।

উল্লেখ্য, মহানগরীতে গত এক সপ্তাহে কয়েক যুবক নিখোঁজ হয়েছে বলে তাদের স্বজনরা পত্রিকায় বিজ্ঞাপন ও থানায় জিডি করেছেন।

(দ্য রিপোর্ট/এমকে/কেএনইউ/জুলাই ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর