thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

মেয়েকে বিয়ে দিতে না পারায় মায়ের আত্মহত্যা

২০১৭ জুলাই ২১ ১৬:৫০:২৫
মেয়েকে বিয়ে দিতে না পারায় মায়ের আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে মেয়েকে বাল্যবিয়ে দিতে না পারায় অভিমানে ওই মেয়ের মা ফুলছড়ি (৪৫) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে উপজেলার বামুনিয়া ইউনিয়নের খামার বামুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। ফুলছড়ি খামার বামুনিয়া গ্রামের হরিপদ রায়ের স্ত্রী।

উপজেলা ভাইস চেয়ারম্যান সন্ধারানী জানান, ফুলছড়ির ১ ছেলে ও তিন মেয়ে রয়েছে। দুই মেয়ের অনেক আগেই বিয়ে হয়েছে। ছোট মেয়ে বিজলী রানী স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে পড়ে। গত কয়েকদিন থেকে ফুলছড়ি তার মেয়ের বিয়ের জন্য তার স্বামীর নিকট চাপ দেয়। কিন্তু মেয়ের বিয়ের বয়স না হওয়ায় তার স্বামী তার ছোট মেয়েকে বাল্য বিয়ে দিতে অস্বীকার করে। সেই অভিমানে তিনি আত্মহত্যা করেন।

নিহতের স্বামী হরিপদ রায় জানান, স্ত্রী ফুলছড়ি ও তার ছোট মেয়ে একসঙ্গে আলাদা ঘরে ঘুমায়। প্রতিদিনের মত তারা রাতে ঘুমাতে যায়। সকালে বিজলী ঘুম থেকে উঠে বিছানায় তার মাকে দেখতে পায় না। পরে ঘর থেকে বের হওয়ার সময় ঘরের আড়ার মধ্যে গলায় দড়ি দিয়ে তার মাকে ঝুলে থাকতে দেখে। এ সময় তার চিৎকারে পরিবারের লোকজন এসে আড়ার মধ্য থেকে ফুলছড়িকে মৃতু অবস্থায় নিচে নামানো হয়। তবে কি কারণে সে আত্মহত্যা করছে তা তিনি বলতে পারেন নি।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকছেদ আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জুলাই ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর