thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

গাজীপুরে অশ্লীল নৃতের আসরে র‌্যাবের অভিযান, আটক ৩৪

২০১৭ জুলাই ২১ ১৭:৪৮:২৯
গাজীপুরে অশ্লীল নৃতের আসরে র‌্যাবের অভিযান, আটক ৩৪

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে ও র‌্যাবের সহযোগিতায় গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় বহুল আলোচিত জুয়া-হাউজি ও অশ্লীল নৃত্যের আসরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ২১ জন পুরুষ ও ১৩জন নারী রয়েছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে র‌্যাব-১, পোড়াবাড়ী গাজীপুর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার, কোম্পানি কমান্ডার মো. মহিউল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে হোতাপাড়া এলাকায় জুয়া ও অশ্লীর নৃত্যের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে গাজীপুর জেলা প্রশাসন। গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেটের অনুরোধে এ অভিযানে র‌্যাব অংশগ্রহণ করে। অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আটককৃতদের মধ্যে ২১জন পুরুষকে প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড, ১৩জন নারীকে অশ্লীল কার্য ও সঙ্গীত করার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ২৯৪ ধারায় ৫দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জুয়ার প্যান্ডেল আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেওয়া হয়েছে। অভিযানে জুয়ায় ব্যবহৃত ১৯টি মোবাইল ফোন, ১টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার ও ৮৯হাজার ২৫৪টাকা জব্দ করা হয়েছে। আটককৃতদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অভিযানের সময় ঘটনাস্থলে উপস্থিত থেকে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি তদারকি করেন অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কোমান্ডার মো. মহিউল ইসলাম এবং অভিযানে অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোতাসীম বিল্লাহ্।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জুলাই ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর