thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বিশেষ অভিযানে দুই জেলায় গ্রেফতার ১৪০

২০১৭ জুলাই ২১ ২০:৪৭:২৯
বিশেষ অভিযানে দুই জেলায় গ্রেফতার ১৪০

নীলফামারী ও সাতক্ষীরা প্রতিনিধি : নীলফামারী ও সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে মোট ১৪০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে নীলফামারীতে পুলিশের বিশেষ অভিযানে ১০৫ জন এবং সাতক্ষীরায় ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার (২১ জুলাই) সকাল পর্যন্ত নীলফামারীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় ১০৫ জনকে। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ সুপার জাকির হোসেন খান।

গ্রেফতারকৃতদের মধ্যে বিচারাধীন মামলার ১৬, সাজাপ্রাপ্ত ৫, পুলিশ আইনের ২৪ ধারায় ৮, ফৌজদারী কার্যবিধির ১৫১ ধারায় ২ এবং মাদক আইনে ৭৪ জন রয়েছেন।

এসময় ৬৪ পুরিয়া হেরোইন, ১৪৬৭ গ্রাম গাঁজা, ১৩৩ পিস ইয়াবা, ৮৬.৫ লিটার দেশী চোলাই মদ ও ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জানান, ৬৫টি মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

মাদকের বিরুদ্ধে বিশেষ কর্মসুচীর অংশ হিসেবে তাদের গ্রেফতার করা হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান অতিক্তি পুলিশ সুপার আবুল বাশার।

এদিকে, সাতক্ষীরায় জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ১৪ জন, কলারোয়া থানা থেকে ৫ জন, তালা থানা থেকে ৩ জন, কালিগঞ্জ থানা থেকে ২ জন, শ্যামনগর থানা থেকে ৩ জন, আশাশুনি থানা থেকে ৩ জন, দেবহাটা থানা থেকে ১ ও পাটকেলঘাটা থানা থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর