thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

উৎসব মুখর পরিবেশে ডিআরইউ পারিবারিক ক্রীড়া উৎসব শুরু

২০১৭ জুলাই ২১ ২২:৩৬:৩১
উৎসব মুখর পরিবেশে ডিআরইউ পারিবারিক ক্রীড়া উৎসব শুরু

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সদস্যদের পরিবার নিয়ে দ্বিতীয়বারের মত ‘পারিবারিক ক্রীড়া উৎসব-২০১৭’ আনন্দমুখর পরিবেশে শুরু হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে এ ক্রীড়া উৎসব উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর।

ডিআরইউর সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, অর্থ সম্পাদক মানিক মুনতাসির ও ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সাংগঠনিক সম্পাদক জিলানী মিলটন, প্রশিক্ষণ ও গবেষনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াত, কার্যনির্বাহী সদস্য সাখাওয়াত হোসেন সুমন।

অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু বলেন, ‘আমরা সব সময় ডিআরইউ’র এই উদ্যোগের সাথে আছি। ভবিষ্যতেও ডিআরইউ’র সাথে থাকবো এবং সব রকম সহায়তা করবো।’

এসময় ক্রীড়া উপ-কমিটির সদস্য কাজী শহিদুল আলম, রায়হান আল মুঘনি, সাহাবুদ্দিন সাহাব, পরাগ আরমান, রফিকুল ইসলাম মিয়া ও পারভীন আক্তার উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতার উদ্বোধনী দিনে নারী সদস্যদের স্বামীদের সাঁতারে প্রথম হয়েছেন সময় টেলিভিশনের সিনিয়র রিপোর্টার পারভীন আখতারের স্বামী এস এম রেজুয়ান হক, দ্বিতীয় হয়েছেন মোহনা টিভির স্টাফ রিপোর্টার ফারহানা হক নীলার স্বামী ইমরান হোসেন এবং তৃতীয় হয়েছেন মোহনা টিভির স্টাফ রিপোর্টার নাজনীন আক্তার লাকীর স্বামী ইমরাদ তুষার।

সদস্য সন্তানদের (বড়দের) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে নাগরিক টিভির চিফ রিপোর্টার শাহনাজ শারমীনের মেয়ে অহনা আনজুম, দ্বিতীয় এটিএন বাংলার ক্রীড়া সম্পাদক পরাগ আরমানের মেয়ে প্রীতমা মাধূর্য প্রভা ও তৃতীয় হয়েছে বাসসের সিনিয়র রিপোর্টার মো. সৈয়দ সোহরাবের মেয়ে সৈয়দা বিবি মরিয়ম সারাফ।

সদস্য সন্তানদের (ছোটদের) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে অর্থনীতি প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মো. কামরুজ্জামান কাজলের ছেলে আহনাফ হাবীব, দ্বিতীয় দ্য রিপোর্টের সম্পাদক তৌহিদুল ইসলাম মিন্টুর ছেলে গালিব বিন তৌহিদ এবং তৃতীয় হয়েছেন বাংলা ট্রিবিউনের সিনিয়র রিপোর্টার এমরারন হোসেন শেখের ছেলে মুশফিকুর রহমান শুভ্র।

সদস্য সন্তানদের (মেয়েদের) সাঁতার প্রতিযোগিতায় প্রথম হয়েছে ইনকিলাবের সিনিয়র রিপোর্টার সৈয়দা কানিজ আফরিন আলমের মেয়ে আসমিতা ইসলাম, দ্বিতীয় দৈনিক কালবেলার সিনিয়র রিপোর্টার আবু বকর এর মেয়ে আনিসা আনজুম এবং তৃতীয় হয়েছেন ফিনান্সিয়াল এক্সপ্রেসের সিনিয়র রিপোর্টার আজিজুর রহমান রিপনের মেয়ে রাইসা রহমান।

উল্লেখ্য, আগামী ২২ জুলাই (শনিবার) সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন হ্যান্ডবল স্টেডিয়ামে সদস্য সন্তানদের ১০০ ও ২০০ মিটার দৌড় এবং স্ত্রীদের ২০০ মিটার দৌড় ও পিলোপাস অনুষ্ঠিত হবে।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর