thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারির পদত্যাগ

২০১৭ জুলাই ২২ ০৮:৫৯:৩০
হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারির পদত্যাগ

দ্য রিপোর্ট ডেস্ক : হোয়াইট হাউসের মুখপাত্র শন স্পাইসার পদত্যাগ করেছেন। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যক্তিগত লিগ্যাল টিমের মুখপাত্র মার্ক কোরালো পদত্যাগের একদিন পরই এ ঘটনা ঘটে। একজন নতুন কমিউনিকেশন ডিরেক্টর নিয়োগ দেয়ার পরই স্পাইসার পদত্যাগ করেছেন।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম বিবিসি এ খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়, ট্রাম্পের যোগাযোগ বিষয়ক নতুন পরিচালক নির্বাচন নিয়ে তিনি সন্তুষ্ট নন বলেই পদত্যাগ করেন স্পাইসার। তার সঙ্গে পাশাপাশি কাজ করতে হোয়াইট হাউসে যুক্ত করা হয়েছে ওয়াল স্ট্রিটের সংগ্রামী লগ্নিকারক এন্থনী এস্কারামুসিকে।

সম্প্রতি মিডিয়া ক্যামেরার সামনে নিজেকে হাজির না করা স্পাইসারের এ ঘোষণা আলোচনা তুলে মার্কিন মিডিয়াতে। তার প্রেস ব্রিফিং প্রচার করে একটি টেলিভিশন চ্যানেল।

তিনি বলেন, রাষ্ট্রের পরিচ্ছন্ন ভাবমূর্তি থেকে হোয়াইট হাউজ উপকৃত হতে পারে। মূলত গত নির্বাচনে ট্রাম্পের নির্বাচনী প্রচারণা দলের সাথে রাশিয়ার যোগসাজশ নিয়ে একাধিক তদন্ত চলমান থাকার সময় এ পদত্যাগের ঘটনা ঘটল।

নিউ ইয়র্ক টাইমস এক প্রতিবেদনে উল্লেখ করে যে, ৪৫ বছর বয়সী স্পাইসার জোরালোভাবে স্কারামুসির নিয়োগের বিরোধিতা করেন, তিনি একে "বড় ধরনের ভুল" বলে মনে করছেন।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর