thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইবিতে মধ্যরাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

২০১৭ জুলাই ২২ ১০:০৯:৪৮
ইবিতে মধ্যরাতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ইবি প্রতিনিধি : আবাসিক হলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুরো ক্যাম্পাসে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে।

শুক্রবার (২১ জুলাই) রাতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শাখা ছাত্রলীগের সভাপতি গ্রুপের কর্মী মো. আব্দুর রহিম, মনির ও তপু আহত হয়েছে। তাদের বেধড়ক মারধর করে সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা।

আব্দুর রহিম অর্থনীতি বিভাগ এবং মনির ও তপু বাংলা বিভাগের শিক্ষার্থী।

পরে রাত ১২টা দিকে সভাপতি শাহিনুর রহমান ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম উভয়ে বসে বিষয়টি মীমাংসা করে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে সাধারণ সম্পাদক গ্রুপের শাহজালাল সোহাগ, কামরুল ইসলাম অনিক, তুর্য ও তুষারসহ কয়েকজন কর্মী অর্থনীতি বিভাগের ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও মুক্তি যোদ্ধার সন্তান আব্দুর রহিমকে ব্যাপকভাবে মারধর করে। এতে সে গুরুতর আহত হয়। ওই সময় রহিমের বন্ধু বাংলা বিভাগে শিক্ষার্থী মনির ও তপু এগিয়ে এলে তাদেরও বেধড়ক মারধর করা হয়। এ সময় সাধারণ শিক্ষার্থীরা আহত অবস্থায় আব্দুর রহিমকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নিয়ে যায়। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ বাপারে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম দ্য রিপোর্টকে বলেন, ‘আমাদের কর্মীদের মধ্যে একটু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। পরে আমরা উভয় পক্ষ বসে বিষয়টি মীমাংসা করে দিয়েছি। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিকভাবে সিদ্ধান্ত নেওয়া হবে।’

তবে এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমানকে ফোন করেও পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর