thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

রাজশাহীতে ছাত্রাবাসে কলেজছাত্রের আত্মহত্যা

২০১৭ জুলাই ২২ ১০:৫৯:০৫
রাজশাহীতে ছাত্রাবাসে কলেজছাত্রের আত্মহত্যা

রাজশাহী অফিস : রাজশাহী নগরীর সোনাদীঘি মোড় এলাকায় এসএস ছাত্রাবাসের ছয় তলার একটি কক্ষ থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রের নাম মনিরুল ইসলাম মনির (২২)। প্রেমঘটিত বিষয়টি নিয়ে মনির আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

শুক্রবার (২১ জুলাই) রাত ১টার দিকে পুলিশ ওই কক্ষের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া মনিরের ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মনির নাটোরের সিংড়া উপজেলার মাঝগ্রামের রফিকুল ইসলামের ছেলে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজের একাউন্টিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ দ্য রিপোর্টকে জানান, মনিরুল ইসলাম এসএস ছাত্রাবাসের ছয় তলায় ৬০৪ নম্বর কক্ষে থাকতেন। শুক্রবার বেলা ৩টার দিকে সে নিজের কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। এরপরে সন্ধ্যা গড়িয়ে গেলেও কক্ষের দরজা না খুললে পাশের ক্ষগুলোতে থাকা অন্য শিক্ষার্থীদের সন্দেহ হয়। পরে রাত ৯টার দিকে পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এরপরে অনেক ডাকাডাকি করলেও মনির রুমের দরজা খোলেন না।

ওসি আমান উল্লাহ আরও জানান, অবশেষে নাটোরে মনিরের বাবা-মাকে সংবাদ দেওয়া হয়। পরে রাত ১টার দিকে মনিরের বাবা-মা আসলে তাদের সামনেই দরজা খোলা হয়। ঘরে মনির সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। প্রেমঘটিত বিষয়টি নিয়ে মনির আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। লাশ উদ্ধার করে প্রথমে থানায় নেওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য মনিরের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর