thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

প্রক্সি দিতে গিয়ে গ্রেফতার, রাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

২০১৭ জুলাই ২২ ১১:০৭:৫৭
প্রক্সি দিতে গিয়ে গ্রেফতার, রাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

রাবি প্রতিনিধি : অন্যের হয়ে পরীক্ষা (প্রক্সি) দিতে গিয়ে গ্রেফতারের দায়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের এক নেতাকে বহিষ্কার করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। বহিষ্কৃত ছাত্রলীগ নেতার নাম সাব্বির হোসেন। তিনি বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ছিলেন।

শুক্রবার (২১ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মো. সাব্বির হোসেনকে (যুগ্ম সাধারণ সম্পাদক রাহশাহী বিশ্ববিদ্যালয় শাখা) শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।’

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৮ জুলাই) রাজশাহীর মোহনপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ডিগ্রি (পাশ) পরীক্ষায় ভুয়া পরীক্ষা দিতে যান সাব্বির। এসময় কলেজ কর্তৃপক্ষ তাকে আটক করে মোহনপুর থানায় অবগত করেন। ওই দিন রাত ১১ টার দিকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। পরদিন বুধবার (১৯ জুলাই) সকালে ‘পাবলিক পরীক্ষায় জালিয়াতি’র মামলায় তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (১) নেওয়া হয়। আদালত সাব্বিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

(দ্য রিপোর্ট/এনটি/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর