thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

যশোরে পৃথক দুর্টনায় তিনজন হতাহত

২০১৭ জুলাই ২২ ১৪:০৩:৩৫
যশোরে পৃথক দুর্টনায় তিনজন হতাহত

যশোর অফিস : যশোরের পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল রানা (৩০) এবং উজ্জ্বল মৃধা (৩০) নামে দুই যুবক মারা গেছেন। আহত হয়েছেন সুজন শিকদার নামে (২৮) আরেক যুবক।

নিহত সোহেল রানা যশোর সদরের গহেরডাঙ্গা গ্রামের খায়রুল ইসলামের ছেলে। উজ্জ্বল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার পুনা গ্রামের মান্নান মৃধার ছেলে। আর সুজন সিকদার যশোর সদর উপজেলার ললিতাদহ গ্রামের গণেশ সিকদারের ছেলে।

হাসপাতাল, পুলিশ এবং নিহতের স্বজনদের কাছ থেকে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের সাতমাইর বাজারে মোটরসাইকেলের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে সোহেল রানা ও সুজন সিকদার গুরুতর আহত হন। তাদের স্থানীয় লোকজন তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১১টার দিকে সোহেল রানা মারা যান।

সোহেল রানার শ্বশুর রেজাউল ইসলাম জানান, সোহেল রানা কম্পিউটার ইঞ্জিনিয়ার। তিনি একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। আহত সুজন সিকদার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইলেট্রিশিয়ান হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকালে তার মেয়ের জামাই এবং সুজন মোটরসাইলে করে বাড়ি থেকে যশোর শহরের দিকে যাচ্ছিল।

সকাল সাড়ে ১০টার দিকে হাসপাতালের অর্থোপেডিক চিকিৎসক আব্দুর রউফ বলেন, আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক। ২৪ ঘণ্টা পার না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

নিহত সোহেলের ভগ্নিপতি শিকদার খালিদুর রহমান বলেন, ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

অপরদিকে, সকাল সাড়ে ৬টার দিকে যশোরে ট্রেনে কেটে উজ্জল মৃধা নামে যুবক গুরুতর আহত হন। তার দু’পা কেটে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। যশোর রেলওয়ে স্টেশনে তিনি দুর্ঘটনায় পড়েন।

হাসপাতালের স্টাফ নার্স শাহনাজ পারভীন ডা. ইউনুস আলীর উদ্ধৃতি দিয়ে বলেন, সকাল ১০টা ৪০ মিনিটে সোহেল রানা মারা যান।

যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইদ্রিস আলী বলেন, সকালে স্টেশনের তিন নম্বর লাইনে একটি মালবাহী ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। তখন ওই যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিলে ট্রেনের চাকায় তার দুই পায়ের হাঁটুর নিচে কেটে পড়ে যায় এবং মাথার বাম পাশে জখমপ্রাপ্ত হয়। জিআরপি পুলিশ স্থানীয় লোকজনকে নিয়ে উজ্জ্বলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

আহতের ভাই বাবুল মৃধা বলেন, যশোর শহরের বেজপাড়া এলাকার এক মেয়ের সাথে তার ভাইয়ের প্রেম ছিল। মেয়েটি তাকে প্রত্যাখ্যান করায় কীটনাশক পান করে সে ট্রেনে ঝাঁপ দিয়ে আত্মতহ্যার চেষ্টা করে।

(দ্য রিপোর্ট/এআরই/এনআই/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর