thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

পাওনা টাকা চাওয়ায় স্বামীর বন্ধুর কাণ্ড!

২০১৭ জুলাই ২২ ১৭:৪২:৩০
পাওনা টাকা চাওয়ায় স্বামীর বন্ধুর কাণ্ড!

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পাওনা টাকা চাওয়ার জের ধরে ৫ মাসের এক অন্তঃসত্ত্বার পেটে উপর্যুপরি লাথি মেরে অকাল গর্ভপাত ঘটিয়েছেন স্বামীর বন্ধু ও তার পরিবারের লোকজন। সন্তান নষ্টের পর মৃত্যু যন্ত্রণায় হাসপাতালে কাতরাছেন প্রসূতি মা। এ ঘটনায় থানা মামলা করায় পুরো পরিবারকে হত্যা করে লাশ গুমের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর কান্তিকপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

হামলার শিকার অন্তঃসত্ত্বার স্বামী রাজু মিয়া জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের তালাশকুট এলাকার শুক্কুর আলীর ছেলে ৮ মাস আগে প্রবাস থেকে এসে মাছিমপুর কান্তিকপাড়া এলাকার ঝালমুড়ি বিক্রেতা হাবিবুর রহমানের একমাত্র মেয়ে হীরা আক্তারকে (১৬) বিয়ে করেন। কান্তিকপাড়া এলাকার আয়নাল মিয়ার ছেলে মামুন তার ঘনিষ্ট বন্ধু। সে পরিচয়ের সুবাদে বিয়ের কয়েকদিন পরই মামুন মিয়া রাজুর কাছ থেকে ২৫ হাজার টাকা ধার নেয়। ১৫ দিন পর টাকা পরিশোধের কথা থাকলেও গত ৬ মাস যাবত টাকা দেই দিচ্ছি বলে টালবাহানা শুরু করে মামুন। এদিকে, শুক্রবার রাত ৮টার দিকে মামুন মিয়া রাজুর শ্বশুর বাড়ির পাশ দিয়ে যাবার পথে রাজু তার পথরোধ করে পাওনা টাকা চাইলে টাকা দিতে অস্বীকার করে মামুন। এনিয়ে উভয়ের মাঝে তর্কবিতর্ক একপর্যায়ে মামুনের স্ত্রী মনি, মা জাহানারা বেগম, ভাই রিপন বোন শাফি আক্তারসহ তার পরিবারের লোকজন ছুটে এসে রাজুকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় স্বামী রাজুর আর্তচিৎকারে স্ত্রী হীরা আক্তার স্বামীকে বাঁচাতে ছুটে এলে মামুন ও তার মা জাহানারা বেগম হীরাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। এ সময় জাহানারা বেগম হীরার চুলের মুঠি ধরে মাটিতে ফেলতে টানতে থাকে ও মামুন হীরার পেটে উপর্যুপরি লাথি মারতে থাকে। এতে ঘটনাস্থলেই ৫ মাসের মৃত ছেলে সন্তান প্রসব হয়ে যায় হীরার। তীব্র যন্ত্রণায় সে জ্ঞান হারিয়ে ফেলে। এরপর লোকজন তাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এই ঘটনায় রাতেই হীরার চাচা আমিনুল ইসলাম বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। শনিবার সকালে আসামিপক্ষের লোকজন হাসপাতালে এসে হীরাসহ তার পুরো পরিবারকে হত্যা করে লাশ গুমের হুমকি দিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। আমরা গর্ভজাত সন্তান নষ্টের অভিযোগে থানায় নিয়মিত মামলা রুজু করেছি। ঘটনায় সম্পৃক্ত আসামিরা পলাতক আছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

(দ্য রিপোর্ট/এপি/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর