thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সহায়ক সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি নির্বাচনে যাবে : খন্দকার মোশারফ

২০১৭ জুলাই ২২ ১৯:৩৪:৫৭
সহায়ক সরকার প্রতিষ্ঠা করেই বিএনপি নির্বাচনে যাবে : খন্দকার মোশারফ

মুন্সীগঞ্জ প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক মন্ত্রী খন্দকার মোশারফ হোসেন বলেছেন, ‘বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। বিএনপি সরকারের আমলে আমরাই একমাত্র সুষ্ঠ নির্বাচন পরিচালিত করেছি। শেখ হাসিনার সরকার জনগনের সরকার নয়, তাই তার অধীনে নির্বাচন গ্রহনযোগ্য হবেনা। জনগন যাকে খুশি তাকে নির্বাচিত করবে। কিন্তু, এই সরকারের আমলে জনগন তাদের পছন্দ মতো ভোট দিতে পারে না । তাই প্রমান করে, এই সরকারের অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠ নির্বাচন করতে পারবে না। সহায়ক সরকার প্রতিষ্ঠা করেই আমরা নির্বাচনে যাব।’

শনিবার (২২ জুলাই) মুন্সীগঞ্জে সিরাজদিখান উপজেলার কুসুমপুরে বিএনপির সদস্য নবায়ন ও প্রাথমিক সদস্য সংগ্রহের কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

জেলা বিএনপির সভাপতি আব্দুল হাইয়ের সভাপত্বিতে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুস সালাম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, ভাইস-প্রেসিডেন্ট মোহাম্মদ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুস ধীরেন প্রমুখ।

(দ্য রিপোর্ট/এজে/জুলাই ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর