thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

না’গঞ্জে পাঁচ খুনের যুক্তিতর্ক ২৮ জুলাই

২০১৭ জুলাই ২৩ ২১:৩০:৩৭
না’গঞ্জে পাঁচ খুনের যুক্তিতর্ক ২৮ জুলাই

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর পাঁচ খুন মামলার একমাত্র আসামি মাহফুজের উপস্থিতিতে তার অপরাধ পড়ে শুনানো শেষ হয়েছে। আদালত আগামী ২৮ জুলাই যুক্তিতর্কের দিন নির্ধারণ করেছেন। রবিবার (২৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ বেগম হোসনে আরা আকতারের আদালতে এ শুনানি অনুষ্ঠিত হয়েছে।

আদালতের পাবলিক প্রশিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন এর সত্যতা নিশ্চিত করে জানান, মোট ২৩জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়েছে। এরপর ৩৪২ ধারায় আসামিকে অপরাধ পড়ে শোনানো হয়েছে। এসময় রাষ্ট্রপক্ষ থেকে স্টেট ডিফেন্স হিসেবে সাবেক পিপি অ্যাডভোকেট সুলতানুজ্জামান আসামির পক্ষে উপস্থিত ছিলেন। পরবর্তী কার্যক্রম শেষে রায় ঘোষণা করবেন আদালত।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৬ জানুয়ারি রাতে শহরের বাবুরাইল এলাকা থেকে তাসলিমা (৩৫), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), তাসলিমার ছোট ভাই মোরশেদুল (২২) ও তার জা লামিয়ার (২৫) লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরদিন ১৭ জানুয়ারি সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে তার ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে সন্দেহভাজন আসামি হিসেবে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা করেন। ওইদিন রাতেই মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরদিন গ্রেফতার করা হয় মাহফুজ ও নাজমাকে। পরে ২১ জানুয়ারি আদালতে মাহফুজের ১৬৪ ধারায় স্বীকারোক্তি ছিল অনেকটাই গা শিউরে ওঠার মত। মামির সঙ্গে পরকীয়ার জের ধরে অবৈধভাবে শারীরিক মেলামেশা করতে না পারার ক্ষোভ থেকেই একে একে পাঁচজনকে হত্যা করার কথা স্বীকার করে ভাগ্নে মাহফুজ।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুলাই ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর