thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

তাদের হাতে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার

২০১৭ জুলাই ২৪ ১৪:২৭:০১
তাদের হাতে প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ (২৪ জুলাই) বিকেল ৪টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৫’ প্রদান করবেন। চলচ্চিত্রশিল্পে অবদানের জন্য ২৪টি ক্ষেত্রে শিল্পী-কলাকুশলীকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৫’ প্রদান করা হবে। কয়েকজন বিজয়ীর হাতে প্রথমবারের মতো উঠছে এই পুরস্কার।

‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য খল চরিত্রে শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পাচ্ছেন ইরেশ যাকের। ‘নদীজন’ চলচ্চিত্রের জন্য পার্শ্ব চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন তমা মির্জা। ‘অনিল বাগচীর একদিন’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালকের পুরস্কার পাচ্ছেন সানী জুবায়ের।

‘অনিল বাগচীর একদিন’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীতশিল্পীর পুরস্কার পাচ্ছেন প্রিয়াংকা গোপ। ‘বাপজানের বায়েস্কোপ’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ কাহিনীকার ও যৌথভাবে শ্রেষ্ঠ চিত্রনাট্যকারের পুরস্কার পাচ্ছেন মাসুম রেজা। ‘বাপজানের বায়েস্কোপ’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পরিচালক ও যৌথভাবে শ্রেষ্ঠ চিত্রনাট্যকারের পুরস্কার পাচ্ছেন রিয়াজুল রিজু।

মাসুম রেজা দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ‘প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে যাচ্ছি। এটা আমার জন্য আনন্দের খবর। একুশে পদক ছাড়া রাষ্ট্রের সর্বোচ্চ সবগুলো পুরস্কারই পেয়েছি। চলচ্চিত্র পুরস্কার পাবো আশা ছিলো। সেই আশা পূরণ হলো। আজ সেই আনন্দের দিন।’

সানী জুবায়ের বলেন, ‘আজ আমার ছোট মেয়ের জন্মদিন। পুরস্কার প্রাপ্তি এবং মেয়ের জন্মদিন দুটি মিলে আমার জন্য আজ অন্য রকম আনন্দের দিন।’

(দ্য রিপোর্ট/পিএস/এনআই/জুলাই ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর