thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নিষিদ্ধ শাকিবের হ্যাটট্রিক!

২০১৭ জুলাই ২৫ ১৩:০৬:২৬
নিষিদ্ধ শাকিবের হ্যাটট্রিক!

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব তৃতীয়বারের মতো পেলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ২০১০ সালে জাকির হোসেন রাজুর ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ২০১২ সালে শাহীন সুমনের ‘খোদার পরে মা’ এবং এ বছর এস এ হক অলীক পরিচালিত ‘আরও ভালোবাসব তোমায়’ ছবিতে অভিনয়ের জন্য ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার- ২০১৫’ পেয়েছেন এ চিত্রনায়ক।

সম্প্রতি যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় ও অগ্রজ অভিনেতা ফারককে নিয়ে নেতিবাচক মন্তব্য করায় শাকিবের সঙ্গে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছে দেশীয় চলচ্চিত্রের ১৬টি সংগঠন। তৃতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ায় শাকিব ভক্তরা সোস্যাল মিডিয়ায় বিভিন্ন চলচ্চিত্র সংগঠনের সমালোচনায় মেতেছে।

এদিকে শাকিব পুরস্কার পাওয়ার অনুভূতি জানিয়ে বলেন, ‘শিল্পীর জন্য এটা সবচেয়ে বড় সম্মান। আমি ভীষণ আনন্দিত। সম্প্রতি আমাকে কিছু ঝামেলার মধ্য দিয়ে যেতে হচ্ছে। এমন সময়ে এই পুরস্কার আমার জন্য ভীষণ আনন্দের।’

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গতকাল ২৪ জুলাই সোমবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৫ সালে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্য থেকে ২৫টি ক্যাটাগরিতে নির্বাচিত ৩১ জন গুণী শিল্পী ও কলাকুশলীর হাতে তুলে দেন সম্মাননা পদক ও সার্টিফিকেট।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/জুলাই ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর