thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রিয়ালেই থাকছেন রোনালদো

২০১৭ জুলাই ২৫ ২১:১০:২৮
রিয়ালেই থাকছেন রোনালদো

দ্য রিপোর্ট ডেস্ক : রিয়াল মাদ্রিদ ছাড়ছেন না ক্রিশ্চিয়ানো রোনালদো। স্প্যানিশ ক্লাবটিতেই থাকছেন এই পর্তুগিজ ফুটবল সুপারস্টার। আগামী মৌসুমে রিয়ালের জার্সিতে আরও বেশি সফলতার লক্ষ্যও ঠিক করেছেন তিনি।

চীনের সাংহাই থেকেই স্পেনের ক্রীড়া বিষয়ক দৈনিক মার্কাকে দেওয়া এক সাক্ষাৎকারে রোনালদো বলেছেন, ‘গত মৌসুমে রিয়ালের হয়ে গুরুত্বপূর্ণ শিরোপা জয় করা এবং আমার ব্যক্তিগত সম্মান অর্জনের বিষয়টি ছিল অসাধারণ। ফের তেমনটি করতে পারলে দারুণ হবে।’

মঙ্গলবার (২৫ জুলাই) রোনালদোর ওই সাক্ষাৎকারটি প্রকাশ করেছে মার্কা।

রোনালদোর এই ঘোষণায় হাফ ছেড়ে বেঁচেছে তার সমর্থক ও রিয়াল মাদ্রিদ ক্লাব। কেননা, রিয়ালের সাফল্যের প্রাণভোমরা তো এখন রোনালদোই।

সম্প্রতি আয়কর ফাঁকি বিষয়ক একটি মামলাকে কেন্দ্র করে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছিলেন রোনালদো। ওই প্রতিক্রিয়ার জের ধরে রোনালদোর বার্নাব্যু ছেড়ে অন্যত্র চলে যাওয়ার গুজব ডালপালা মেলতে থাকে। আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ৩২ বছর বয়সী এই ফুটবল সুপারস্টারের বিরুদ্ধে ওঠা ১৪.৭ মিলিয়ন ইউরোর কর ফাঁকির অভিযোগের জবাব মাদ্রিদের আদালতে দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

এদিকে ও’গ্লোবোতে প্রকাশিত তার রিয়াল ছেড়ে দেওয়ার সংবাদের তীব্র প্রতিবাদ করেন চার বারের ব্যালন ডি’অর খেতাব জয়ী রোনালদো। গত নভেম্বরে রিয়ালের সঙ্গে ২০২১ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ানোর পর থেকে রোনালদো পরিণত হয়েছেন বিশ্বের সর্বাধিক অর্থ উপার্জনকারী খেলোয়াড়ে। ফোর্বস ম্যাগাজিনের তথ্যমতে, ২০১৬-১৭ মৌসুমে তার আয় ছিল ৯৩ মিলিয়ন মার্কিন ডলার।

এদিকে, রিয়ালের কোচ জিনেদিন জিদান ক্লাবের সমর্থকদের আশ্বস্ত করে বলেছেন যে, ছুটি কাটানোর পর আগামী ৫ আগস্ট তাদের তারকা ফুটবলার দলে ফিরবেন।

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/জুলাই ২৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর