thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

২০১৭ জুলাই ২৬ ০৯:৫৩:০৩
কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার বাড়াদী ও ভেড়ামারার দশ মাইলে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনায় ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।

এরমধ্যে বাড়াদী এলাকায় নিহতের নাম সোবহান (৩৭)। তিনি কুমারখালী উপজেলার মনোহরপুর গ্রামের নুর উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে। দশ মাইল এলাকায় নিহতের পরিচয় জানা যায়নি।

কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) ওবাইদুল্লাহ জানান, পুলিশের হাতে আটককৃত ডাকাত সোবহান আলী (৩৭)কে নিয়ে মঙ্গলবার মধ্যরাতে অন্য ডাকাতদের আটক করতে সদর উপজেলার বাড়াদী গোরস্থানপাড়ায় গেলে সহযোগী ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশের হাতে গ্রেফতারকৃত সোবাহান পালানোর চেষ্টা করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছুড়লে ডাকাত-পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে সোবাহানের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি সাটারগান, গুলি ও কুড়াল উদ্ধার করে।

অন্যদিকে একইরাতে কুষ্টিয়া-পাবনা মহাসড়কের ভেড়ামারা উপজেলাধীন দশ মাইল এলকায় ডাকাতি হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা থানা পুলিশ সেখানে অভিযানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে অজ্ঞাত পরিচয়ের এক ডাকাত নিহত হয়। সেখান থেকে উদ্ধার করা হয় ১টি সাটারগান, ১ রাউন্ড গুলি ও ২টা ধারালো রামদা।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন খন্দকার ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এমকে/এনআই/জুলাই ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর