thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

রূপগঞ্জে আরো দূরবীণ, গ্রেনেড ও গুলি উদ্ধার

২০১৭ জুলাই ২৬ ১৭:২৪:০৮
রূপগঞ্জে আরো দূরবীণ, গ্রেনেড ও গুলি উদ্ধার

নারায়ণগঞ্জপ্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ৫ নম্বর ক্যানেল (লেক) এলাকার ৪শ’ গজ পুর্ব থেকে আরো ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধারের পর আবারো গ্রেনেড, গুলি ও দূরবীক্ষণ যন্ত্র (দূরবীণ) উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুলাই) দুপুরে গ্রেনেড ও গুলি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, ২৪ জুলাই দুপুরে স্থানীয় গোবিন্দপুর এলাকার সামসুল হক মোল্লার ছেলে খায়রুল মোল্লা পূর্বাচল উপশহরের ৫ নম্বর ক্যানেলের (লেক) পাশেই একটি ঝোপ ঝাড়ের ভেতরে এসএমজি চাইনিজ রাইফেল দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঝোপঝাড় কেটে ওই ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করেন।

এরপর বুধবার দুপুরে ওই স্থান থেকে ৪শ’ গজ পূর্ব থেকে এসএমজির গুলি ২০০ রাউন্ড, শটগানের গুলি ৪০ রাউন্ড, গ্রেনেড ১২টি ও একটি দূরবীণ উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, ১ জুন বৃহস্পতিবার গভীর রাত থেকে রূপগঞ্জের পূর্বাচলে ৫নং সেক্টর ও পূর্বাচলের ব্লু সিটি হাউজিং এলাকাতে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণ যুক্ত দুটি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন, ৭ পয়েন্ট ৬২ বোর ও নাইন এমএম ৫টি পিস্তল, দুটি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড ও ৫ বস্তা গুলি, ডেটোনেটর, বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

৬টায় উপজেলার ভোলাব ইউনিয়নের পাইশকা এলাকার শীতলক্ষ্যা নদী থেকে আরো ৫টি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ৬ জনের মধ্যে ৫ জনকেই গ্রেফতার করা হয়েছে। বাকি ১ জন পলাতক রয়েছে। এছাড়া গত ২৪ জুলাই দুপুরে একই স্থানের ঝোপ থেকে আরো ছয়টি এসএমজি চাইনিজ রাইফেল উদ্ধার করা হয়।

(দ্য রিপোর্ট/এপি/জুলাই ২৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর