thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই পুলিশ সদস্য নিহত

২০১৭ জুলাই ২৭ ১৯:০৬:৫৬
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় দুই পুলিশ সদস্য নিহত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশের দুই সদস্য নিহত হয়েছেন। নিহতরা হলেন- এএসআই আব্দুল হাই সিদ্দিক (৩৫) ও কনস্টেবল আশরাফুল ইসলাম (৫০)। এরা দুইজনই হাকিমপুর থানায় কর্মরত ছিলেন। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলের দিকে হাকিমপুর উপজেলার হিলিতে এ দুর্ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেল নিয়ে এএসআই আব্দুল হাই সিদ্দিক ও আশরাফুল ইসলাম হিলি স্থলবন্দরের স্থানীয় চারমাথা থেকে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা হীরামতি সিনেমা হলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাঁক্কা দেয়। এতে তারা মারাত্মকভাবে আহত হয়ে ছিটকে পড়েন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাকিমপুর উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছলে বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

হাকিমপুর থানার ওসি আব্দুস সবুর জানান, অভিযান পরিচালনার জন্য এএসআই সিদ্দিক ও কনস্টেবল আশরাফুল থানা থেকে বের হয়ে দক্ষিণপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময় তাদের একটি ট্রাক ধাক্কা দিলে তারা দুইজনেই মারা যান। নিহত এএসআই সিদ্দিক নীলফামারী সদরের দিঘলডাঙ্গী এলাকার আহমেদ আলীর ছেলে এবং আশরাফুল ইসলাম গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাঁপা গ্রামের মৃত বজলার রহমানের ছেলে। এ ঘটনায় ৩টি ট্রাক আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা করা হবে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/জুলাই ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর