thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

রিয়ালের বিপক্ষে ম্যানসিটির বড় জয়

২০১৭ জুলাই ২৭ ২০:৩৯:১৫
রিয়ালের বিপক্ষে ম্যানসিটির বড় জয়

দ্য রিপোর্ট ডেস্ক : ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ ফুটবলে ফের হারের লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে স্প্যানিশ ও ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির কাছে ৪-১ গোলের বিশাল ব্যবধানে হেরেছে জিনেদিন জিদানের দল।

যুক্তরাষ্ট্রের অ্যাঞ্জেল মেমোরিয়াল কোলিসিয়ামে ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়াই খেলতে নেমেছিল রিয়াল মাদ্রিদ। তবে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নেমেছিল তারা।

প্রথামার্ধে গোলশূন্যভাবে শেষ হয়েছিল রিয়াল-ম্যানসিটি ম্যাচটি। তবে দ্বিতীয়ার্ধে রিয়ালের জালে ঠিকানা খুঁজে পায় ম্যানসিটির ফরোয়ার্ডরা। ৫২ মিনিটে গোলের সূচনা করেন আর্জেন্টাইন তারকা নিকোলাস ওতামেন্দি।

এরপর ৫৯ মিনিটে রাহিম স্টার্লিং, ৬৭ মিনিটে জন স্টোনস এবং ৮২ মিনিটে ব্রাহিম দিয়াজ গোল করলে ৪-০ গোলে এগিয়ে যায় ম্যানসিটি। ৯০ মিনিটে রিয়ালের হয়ে সান্ত্বনার গোলটি করেন। অবশ্য ম্যাচের স্কোরলাইন যখন ২-০ ছিল তখন একাদশের বেশিরভাগ তারকাকেই মাঠ থেকে তুলে নিয়েছিলেন রিয়াল কোচ।

এর আগে এই আসরে আরেক ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরেছিল রিয়াল মাদ্রিদ। নির্ধারিত সময় শেষে ম্যাচের স্কোরলাইন ছিল ১-১। ফলে ম্যাচের ভাগ্য টাইব্রেকারে গড়ায়। সেখানে জয় পায় ম্যানইউ।

আগামী ৩০ জুলাই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

(দ্য রিপোর্ট/জেডটি/এনআই/জুলাই ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর