thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ময়মনসিংহে পিতা-পুত্রসহ চারজনের যাবজ্জীবন

২০১৭ জুলাই ২৭ ২০:৫৮:৪৮
ময়মনসিংহে পিতা-পুত্রসহ চারজনের যাবজ্জীবন

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের বারেক হত্যা মামলায় পিতা-পুত্রসহ চারজনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন ময়মনসিংহের অতিরিক্ত দায়রা জজ চতুর্থ আদালত। আদালতের বিচারক বেগম মেহেরুন্নেসা বৃহস্পতিবার (২৭ জুলাই) এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, একই এলাকার মো. নজরুল ইসলাম ও তার ছেলে মো. মোজাম্মেল হক, আব্দুর রহমানের ছেলে মো. সাইদুল ইসলাম এবং আবুল হাশেম মৃধার ছেলে মো. শামসুল হক। এছাড়া প্রত্যেককে ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

মামলার নথি সূত্রে জানা যায়, ২০০৮ সালের ১৪ মে জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বারই গ্রামে হোসেন আলীর ধান ক্ষেতে বারেককে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে হত্যা করে। এ ব্যাপারে বারেকের ছেলে চারজনের নাম উল্লেখ করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে পুলিশ আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। আদালতে সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বিচারক এই আদেশ দেন।

মামলায় প্রসিকিউশনের পক্ষে অ্যাডভোকেট এম মোতালিব সরকার, রাষ্টপক্ষে অ্যাডভোকেট শাহ নুরুল আলম ও আসামি পক্ষে অ্যাডভোকেট বিশ্বনাথ পাল ও অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান আকন্দ নয়ন মামলা পরিচালনা করেন।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জুলাই ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর